ক্যান্সারের যম কাকিমার ‘ম্যাজিক টি’! ডায়াবেটিস থেকে শুরু করে হার্টের সমস্যা, এই চা’য়েই মিলবে মুক্তি

বাংলাহান্ট ডেস্ক : কথায় আছে ‘ক্যান্সারের নেই কোনও আনস্যার।’ এখনো পর্যন্ত ক্যান্সার রোগ নির্মূলের ওষুধ আবিষ্কার করতে পারেননি গবেষকরা। তবে একাধিক উপায় বার হয়েছে যা দিয়ে ক্যান্সার ঠেকানো সম্ভব। এবার বাংলার বুকে এমন এক চা তৈরি হচ্ছে যা নিয়মিত পান করলে শরীর থেকে দূরে থাকবে ক্যান্সার। শুনতে অবিশ্বাস্য লাগলেও এটাই সত্যি।

   

শুধু ক্যান্সার নয়, এই পানীয় পান করলে বশে থাকছে ডায়াবেটিস থেকে হার্টের মতো জটিল রোগও। টানা ৭ দিন এই চা পান করলে শরীরের রোগ জীবাণু প্রবেশ করতে পারবে না বলে দাবি এই চা প্রস্তুতকারকদের। এই চা প্রস্তুতের সময় ব্যবহার করা হয় না কোনও রকম কেমিক্যাল। তাই একদিনে একাধিকবার এই চা পান করলেও হবে না পার্শ্বপ্রতিক্রিয়া। 

আরোও পড়ুন : এই শহর পাচ্ছে দেশের প্রথম চালকবিহীন মেট্রো! আর মাত্র ৩৭ টি টেস্টে পাশ করলেই তৈরি হবে ইতিহাস

বলা হচ্ছে এই চা নিয়মিত পান করলে শরীরে পর্যাপ্ত ভিটামিনের অভাব হবে না। এই চায়ের নাম ‘কাকিমার মিরাকেল চা।’ বিভিন্ন জরিবুটি দিয়ে এই চা প্রস্তুত করা হয়েছে। সকালে ঘুম থেকে ওঠার পর ও রাত্রে ঘুমোতে যাওয়ার আগে দিনে মোট দুবার এই চা পান করলে ম্যাজিকের মতো ফল পাবেন। ‘কাকিমার মিরাকেল চা’ সংস্থার কর্ণধার বলছেন, “আমার ছেলে আয়ুর্বেদ নিয়ে চর্চা করে। ওর থেকেই আইডিয়া পেয়েছি।”

আরোও পড়ুন : ফ্রি’তে রেশন গ্রহীতারা পাবেন এই বিশেষ সুবিধা! এই বিষয়ে ভোটের আগেই বড় খবর দিল সরকার

পাশাপাশি তার আরোও সংযোজন, “বিশেষ করে লকডাউনের সময় এই বিষয়গুলি নিয়ে চর্চা শুরু করি। বর্তমানে সব জিনিসে ভেজাল। তাই আমার লক্ষ্য ছিল ভেজাল মুক্ত পণ্য তৈরি করা। ভেজালবিহীন এই আয়ুর্বেদ চা পান করলে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায়। এছাড়াও অন্যান্য শারীরিক সমস্যা দূর করতে সক্ষম এই আয়ুর্বেদিক চা। শিশু থেকে বৃদ্ধ, সবাই এই চা পান করতে পারেন।”

কাকিমার সহকারি তথা তাঁর পুত্র এই চা সম্পর্কে বলতে গিয়ে বলেছেন, বেশকিছু আয়ুর্বেদিক উপাদান রয়েছে এই চা’য়ে যেগুলি আমাদের শরীর ভালো রাখে। ল্যাভেন্ডার, জবা, বিশুদ্ধ তুলসী, অশ্বগন্ধা ও অন্যান্য দুর্লভ জরিবুটি দিয়ে এই চা তৈরি হয়েছে। বাচ্চা থেকে বয়স্ক সবাই এই চা পান করতে পারেন।

 

তবে অন্তঃসত্ত্বা মহিলারা এই চা খাবেন না। সুগার, প্রেসার, থাইরয়েড ও অন্যান্য শারীরিক রোগ দূর করতে এই চা মোক্ষম দাওয়াই। এই মিরাকেল চা আপনারা অনলাইনে সংগ্রহ করতে পারেন। সংস্থার নিজস্ব ওয়েবসাইট www.kakimar.com -এ গিয়ে কিনতে পারেন এই চা। এছাড়াও 6290018451- এই নম্বরে যোগাযোগ করে আপনারা এই চা কিনতে পারেন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর