ভারত দূরে থাক, এরা নেদারল্যান্ডসকেও হারাতে পারবে না! বাবরদের উগ্র আক্রমণ প্রাক্তন পাক তারকার

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতের বিরুদ্ধে শোচনীয় পারফরম্যান্স করেছে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান। এশিয়া কাপের (2023 Asia Cup) সুপার ফোর পর্যায়ের ম্যাচে ২২৮ রানের ব্যবধানে ম্যাচ হেরে তারা নিজেদের ওপর চাপ বাড়িয়েছে। এই মুহূর্তে তারা সুপার ফোরে নিজেদের শেষ ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছে।

বৃষ্টি বিঘ্নিত শ্রীলঙ্কা ম্যাচেও পাকিস্তানের পারফরম্যান্স খুব একটা উজ্জ্বল নয়। বাবর আজম নেপালের বিরুদ্ধে শতরান করেছিলেন। কিন্তু ভারত বাংলাদেশ এবং আজ শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনি বড় রান পেতে ব্যর্থ। বিশ্বকাপের আগে এই বিষয়গুলি চাপ বাড়াচ্ছে পাকিস্তান সমর্থকদের ওপর। ভারতের ব্যাটিং বান্ধব উইকেটে পাকিস্তানের পারফরম্যান্সের উন্নতি ঘটবে কিনা তা নিয়ে ঘোরতর সন্দেহ থেকে যাচ্ছে।

এবার এই বিষয়টা নিয়ে মুখ খুলতে বাধ্য হয়েছেন প্রাক্তন পাকিস্তান উইকেটরক্ষক কামরান আকমল। যেভাবে ভারতের কাছে পাকিস্তানের ক্রিকেটারদের আত্মসমর্পণ করতে দেখেছেন কামরান তাতে তিনি খুবই ভেঙে পড়েছেন এবং হতাশ। এমনকি বাংলাদেশের বিরুদ্ধেও পাকিস্তানের জয় নিয়ে সন্তুষ্ট নন তিনি।

kamran

তিনি নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন যে এমন পারফরম্যান্স হলে আমি নিশ্চিত নই যে পাকিস্তান বিশ্বকাপের মঞ্চে নেদারল্যান্ডসকেও হারাতে পারবে কিনা। ভারতের বিরুদ্ধে টস জিতে প্রথমে বোলিং নেওয়ার সিদ্ধান্তের চূড়ান্ত সমালোচনা করেছেন তিনি। বাংলাদেশের বিরুদ্ধে ১৯০ রান তারা করে জিততে ৪০ ওভারের মতো সময় লেগেছে সেই ব্যাপারটিও ভাবাচ্ছে তাকে।

আরও পড়ুন: বদলে গেল ইতিহাস! ১১ বছর ধরে চলে আসা পাকিস্তান সংক্রান্ত লজ্জার হাত থেকে রক্ষা পেলেন কোহলি

পাকিস্তান এবং শ্রীলঙ্কার মধ্যে বৃষ্টি বিঘ্নিত ম্যাচটির ওভার সংখ্যা কমে ৪২ ওভারের হয়ে দাঁড়িয়েছে। পাকিস্তান যদি ফাইনালে উঠতে পারে তাহলে এশিয়া কাপের মঞ্চে প্রথমবার ফাইনালে ভারত ও পাকিস্তান একে অপরের মুখোমুখি হবে। তা না হলে আগামী মাসে ১৪ তারিখ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দুই দল একে অপরের মুখোমুখি হতে চলেছে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর