‘এই বয়সে ডিভোর্সি হয়ে কেমন লাগছে?’ কটাক্ষ শুনে পিঙ্কি যা বললেন….

বাংলাহান্ট ডেস্ক : তৃতীয়বারের জন্য সংসার বেঁধেছেন কাঞ্চন মল্লিক। খাতায়-কলমে ডিভোর্স হয়ে গেছে কাঞ্চন-পিঙ্কির। 53 বছর বয়সী কাঞ্চন গত 14ই ফেব্রুয়ারি বিয়ে করেছেন শ্রীময়ীকে। বয়সে অনেক ছোট শ্রীময়ীকে বিয়ে করে এখন তুমুল চর্চায় কাঞ্চন-শ্রীময়ী। এই আবহে কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি নিজের মতো করে জীবন গুছিয়ে নিচ্ছেন।

পিঙ্কি বন্দ্যোপাধ্যায় কাঞ্চন মল্লিকের দ্বিতীয় স্ত্রী ছিলেন। সবকিছু জেনেই পিঙ্কি কাঞ্চনের সাথে সাতপাকে আবদ্ধ হন। তবে তাঁদের সংসার সুখের হয়নি। অনেক সময় সম্পর্ক ভাঙা-গড়া মানুষের হাতে থাকে না। কিন্তু তবুও সমাজ আজও ছাড়ে না নিন্দা করতে। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

আরোও পড়ুন : পরকীয়া থেকে সমকামীতা, শাহরুখের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ! জবাব দিলেন বাদশার ঘনিষ্ঠ বন্ধু

পিঙ্কির একটি সোশ্যাল মিডিয়া পোস্টে এক ব্যবহারকারী কটাক্ষ করে লেখেন,  ‘এই বয়সে ডিভোর্সি হয়ে কেমন লাগছে?’ পিঙ্কি চাইলে এই ধরনের মন্তব্য সম্পূর্ণভাবে এড়িয়ে যেতে পারতেন। কিন্তু তিনি তা করেননি। উপযুক্ত জবাব দিয়ে অভিনেত্রী লিখেছেন,  ‘নিজের সাথে বা নিজের জীবনের সাথে বা নিজের ছেলের সাথে তো ডিভোর্স হয়নি তো!!! তাই খুব ভালো আছি’।

Kanchan Mallick,Pinki Banerjee,Divorce,Actor,Actress,Tollywood,কাঞ্চন মল্লিক,পিঙ্কি ব্যানার্জী,টলিউড,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

অভিনেত্রীর এই সাহসী জবাবে অনেকেই মুগ্ধ। কাঞ্চন ও পিঙ্কির সন্তান ওশ। একমাত্র পুত্র সন্তানকে ঘিরেই এখন নতুন করে জীবন সাজিয়ে নিচ্ছেন পিঙ্কি। পিঙ্কির জবাব দেখার পর জনৈক ব্যবহারকারী নিজের ভুল বুঝতে পারেন। তিনি আবার লেখেন, ‘আপনাকে আঘাত করতে চাইনি’। এর উত্তরে পিঙ্কি লেখেন, ‘ক্ষমা চাইতে হবে না। আপনারা ভালোবাসেন বলেই তো এখনও মনের জোর হারাইনি। আপনি ভালো থাকবেন’।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর