টাইমলাইনবিনোদন

প্রথম সংসার ভেঙেছে, দশ বছর পর আবার বিয়ের পিঁড়িতে তিন সন্তানের মা গায়িকা কনিকা কাপুর

বাংলাহান্ট ডেস্ক: জল্পনা সত‍্যি হল শেষমেষ। দ্বিতীয় বার বিয়ে সারলেন বলিউড গায়িকা কনিকা কাপুর (Kanika Kapoor)। ব‍্যবসায়ী গৌতম হাথিরামানির সঙ্গে সাত পাক ঘুরলেন তিনি। দশ বছর পর আবারো বিবাহিত তকমা জুড়ল কনিকার নামের সঙ্গে। সোশ‍্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল ‘বেবি ডল’ গায়িকার বিয়ের ছবি।

লন্ডনে বসেছিল কনিকার দ্বিতীয় বিয়ের আসর। কনের চিরাচরিত লাল শাড়ি বা লেহেঙ্গার লুক ছেড়ে প‍্যাস্টেল পিঙ্ক লেহেঙ্গায় সেজেছিলেন গায়িকা। সঙ্গে সোনালি কাজ করা চোলি ও হালকা বেগুনি ছোঁয়া দেওয়া ওড়না। ভারী কুন্দনের গয়নায় নিজেকে সাজিয়ে তুলেছিলেন সুন্দরী কনিকা। বর গৌতমের পরনে ছিল হালকা ঘিয়ে রঙের শেরওয়ানি ও মাথায় একই রঙের পাগড়ি।


কনিকার ফ‍্যানপেজ গুলির তরফে ভাইরাল হয়েছে বিয়ের ছবি। গতকাল ২০ মে লন্ডনের এক পাঁচতারা হোটেলে বসেছিল দুজনের বিয়ের আসর। শুধুমাত্র বর কনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্থিতিতে হয়েছে বিয়ে।
মাত্র ১৮ বছর বয়সেই প্রথম বিয়ে সেরেছিলেন কনিকা। তারপরেই তিনি লন্ডন চলে যান। ২০১২ সালে বিচ্ছেদ হয় কনিকা ও রাজ চান্দোকের। তাঁদের তিন সন্তান রয়েছে, আয়ানা, সামারা এবং যুবরাজ‍।

‘জুগনি জি’ গানের মাধ‍্যমে শুরু হয় কনিকা কাপুরের মিউজিক‍্যাল কেরিয়ার। তবে তিনি খ‍্যাতির চূড়ায় ওঠেন ‘রাগিনী এমএমএস ২’ ছবির বেবি ডল গানটি গেয়ে। এছাড়াও চিট্টিয়াঁ কলাইয়াঁ, টুকুর টুকুর, মধুবন, উ বোলেগার মতো গানও বেশ জনপ্রিয় হয়েছে কনিকার।

মাস দুয়েক আগেই কনিকার দ্বিতীয় বিয়ের গুঞ্জন ছড়িয়েছিল। গত এক বছর ধরে নাকি সম্পর্কে রয়েছেন দুজনে। যদিও বিয়ের খবর নিয়ে তখন আনুষ্ঠানিক কোনো ঘোষনা করেননি কনিকা। তবে গুঞ্জন সম্পূর্ণ উড়িয়েও দেননি তিনি। রহস‍্য বাড়িয়ে বলেছিলেন, তাঁর সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে নজর রাখতে। সব খবর সেখানেই মিলবে।

Related Articles

Back to top button