মিথ্যা খবর ছড়াবেন না! নিজের অপহরণ প্রসঙ্গে কড়া ধমক কিংবদন্তি কপিল দেবের

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বিশ্বকাপ (2023 ODI World Cup) শুরু হওয়ার আর মাত্র ১০ দিন বাকি। ভারতের মাটিতে আরম্ভ হতে চলা এই বিশ্বকাপ নিয়ে ভারতীয় ক্রিকেট ভক্তদের অনেক আশা রয়েছে রোহিত শর্মার ভারতীয় দলকে (Indian Cricket Team) নিয়ে। এর আগে কেবলমাত্র দুইবার ভারতীয় দল ওডিআই বিশ্বকাপ জিততে সক্ষম হয়েছে। তার মধ্যে প্রথমবার যিনি ভারতীয় দলকে নেতৃত্ব দিয়ে ভারতবাসীদের এই অভূতপূর্ব মুহূর্তের সাক্ষী করতে পেরেছিলেন তিনি হলেন কিংবদন্তি কপিল দেব (Kapil Dev)।

   

সম্প্রতি প্রাক্তন ভারতীয় অধিনায়ক কপিল দেবকে নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকল ভারতীয় ক্রিকেটপ্রেমী কিছুটা আতঙ্কিত হয়ে পড়েছেন ওই অদ্ভুত ভিডিওটি দেখেন। ভিডিওটিতে কখন দেখে যে অবস্থায় দেখা গেছে তা দেখলে আপনি বেশ কিছুটা চমকেই উঠবেন।

ওই ভিডিওতে কিছু অদ্ভুত দর্শন লোকের মাঝে দেখা গিয়েছে কপিল দেব-কে। আরও দেখা গিয়েছে যে তার হাত পিঠের পেছনে বাঁধা রয়েছে। তার মুখটিও সম্ভবত কাপড়ের টুকরো দিয়ে বাঁধা রয়েছে। ওই অবস্থাতেই তাকে ধরে কোন একটা ঘরের অন্ধকারের মধ্যে ঢোকানো হচ্ছে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রাক্তন বিশ্বজয়ী ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর। তিনি সকলের কাছে জানতে চেয়েছেন যে এই ভিডিওটা আর কারো চোখে পড়েছে কিনা। তিনি এমনটাও বলেছেন যে তিনি আশা করবেন এটা সত্যিকারের কপিল দেব নয় বা কপিল দেব সুস্থ রয়েছেন।

আরও পড়ুন: রোহিতের চেয়ে কি কোহলি এগিয়ে? বিশ্বকাপের আগে এই প্রসঙ্গে চমকে দেওয়া মন্তব্য রাহুল গান্ধীর

তবে ব্যাপারটা নিয়ে কোন সঠিক তথ্য এখনো অবধি পাওয়া যায়নি। কিন্তু আশঙ্কা করা হচ্ছে যে কপিল দেবকে নিয়ে যে ভিডিওটি দেখা গেছে তা শুধুমাত্র বিজ্ঞাপনের একটি অংশ। এ বিষয়ে বিস্তারিত তথ্য এখনো অবধি পাওয়া যায়নি কপিল দেবের নিজের তরফ থেকে। এই বিষয়টা নিশ্চিত করেছেন প্রাক্তন ভারতীয় অধিনায়কের ম্যানেজার রাজেশ পুরি। তিনি কপিলের তরফ থেকে মিথ্যা খবর না ছড়ানোর অনুরোধ করেছেন নেটিজেনদের। তবে সমর্থকরা ব্যাপারটা নিয়ে খুব একটা সন্তুষ্ট নন। তার মতন ব্যক্তিত্বকে নিয়ে এমন বিজ্ঞাপন তৈরি করার আদেও কোনও প্রয়োজন আছে কিনা সেই নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন।

 

সম্পর্কিত খবর