টাইমলাইনবিনোদন

স্বামী রাবণ, সীতা হতে ১২ কোটি দাবি করেছিলেন করিনা? অবশেষে মুখ খুললেন বেগম

বাংলাহান্ট ডেস্ক: রামায়ণ ভিত্তিক একটি ছবিতে সীতার (Sita) ভূমিকায় নাকি অভিনয় করবেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। তার জন‍্য নাকি ১২ কোটি টাকাও দাবি করেছেন তিনি। খবর ছড়াতেই আগুন লেগেছিল নেটজগতে। সীতা মায়ের চরিত্রে করিনাকে মানছি না, মানব না ধরণের স্লোগানও উঠেছিল টুইটারে। ট্রেন্ডিংয়ে এসেছিল করিনাকে বয়কটের ডাক।

কয়েক মাস আগের ঘটনা এসব। ক্ষোভের আগুন শান্ত হয় যখন ঘোষনা করা হয় যে কঙ্গনা রানাওয়াত অভিনয় করতে চলেছেন সীতার ভূমিকায়। ছবির নাম ‘সীতা: দ‍্য ইনকারনেশন’। ছবি নির্মাতারা এবং কঙ্গনা নিজেও ধুমধাম করে ঘোষনা করেছিলেন সুখবরটা। প্রতিবাদ সফল হওয়ায় উৎসবে মেতেছিল নেটনাগরিকরা।


কিন্তু এবার করিনা জানালেন অন‍্য খবর। সীতা বিতর্ক নিয়ে মুখ খুলে তিনি দাবি করলেন, ছবিটিতে তাঁকে কোনোদিন অভিনয়ের প্রস্তাবই দেওয়া হয়নি। পারিশ্রমিক চাওয়া তো অনেক দূরের ব‍্যাপার। করিনা আপাতত ব‍্যস্ত ‘লাল সিং চাড্ডা’র প্রচারে। এবারেও তাঁর ছবিকে বয়কটের ডাক দেওয়া হয়েছে। কিন্তু বরাবরের মতো করিনা এবারেও কোনো পাত্তা দিতে রাজি নন।

একটি ছবির প্রচারে এসেই অন‍্য একটি ছবি সংক্রান্ত গুঞ্জন নিয়ে প্রশ্ন ওঠে। ‘সীতা’ নিয়ে ট্রোলের ব‍্যাপারে বেবো বলেন, “এ বিষয়ে আমি কোনোদিন কোনো কৈফিয়ত দিইনি, কারণ ছবিটার জন‍্য কোনো প্রস্তাবই কখনো আসেনি আমার কাছে। আমি জানিনা আমার নাম কেন উঠে এসেছিল, আমি কোনোদিনই ওই ছবির জন‍্য প্রথম পছন্দ ছিলাম না।”

করিনা দাবি করেন, পুরোটাই ভুয়ো খবর। প্রায় প্রতিদিনই সোশ‍্যাল মিডিয়ায় এ ধরণের গল্প ছড়ায়। কিন্তু সেসব কোত্থেকে আসে সেটাই তিনি বুঝতে পারেন না বলে মন্তব‍্য করেন করিনা। উল্লেখ‍্য, করিনা সীতার চরিত্রে অভিনয় না করলেও স্বামী সইফ আলি খান কিন্তু ‘আদিপুরুষ’ ছবিতে লঙ্কেশ অর্থাৎ রাবণের চরিত্রে অভিনয় করছেন।

Related Articles

Back to top button