টাইমলাইনবিনোদন

সুখী দাম্পত‍্য জীবনের রহস‍্য, সারার মাদক যোগ, দ্বিতীয় সন্তান; খুল্লমখুল্লা করিনা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে হিট জুটিদের তালিকায় শাহিদ কাপুর ও করিনা কাপুর খানের (kareena kapoor khan) নাম থাকলেও সইফ আলি খানের (saif ali khan) সঙ্গেও করিনার রসায়ন কোনও দিক দিয়েই কম না। শাহিদের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার মুখেই সইফের সঙ্গে বন্ধুত্বের সূচনা করিনার। সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। সেখান থেকে বিয়ের সিদ্ধান্ত।

গতকাল, ১৬ অক্টোবর ছিল করিনা ও সইফের বিবাহবার্ষিকী। ৮ বছরের দাপত‍্য জীবন একসঙ্গে কাটিয়ে দিলেন তাঁরা। এই কয়েক বছরে বড় হয়েছে তাদের পরিবারও। তৈমুরের পর ফের এক সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী।

লকডাউন উঠতেই স্বামী ও ছেলের সঙ্গে ছবির শুটিংয়ের জন‍্য দিল্লি পাড়ি দিয়েছেন করিনা। অতি সম্প্রতি শেষ হয়েছে লাল সিং চাড্ডার শুটিং। আমির খানের সঙ্গে সেই উপলক্ষে একটি ছবিও শেয়ার করেন বেবো। করোনা পরিস্থিতিতে তাঁর অন্তঃসত্ত্বা অবস্থার কথা মাথায় রেখে যেভাবে শুটিং হয়েছে তার জন‍্য তিনি ধন‍্যবাদ জানান গোটা টিমকে।

প্রসঙ্গত, গতকাল দাম্পত‍্য জীবনের ৮ বছর পূর্ণ করলেন সইফ করিনা। একটি পোস্টে অভিনেত্রী জানান, তাঁরা দুজনেই স্প‍্যাগেটি ও ওয়াইন ভারবাসেন। এটাই সুখী দাম্পত‍্যের রহস‍্য। এই মুহূর্তে দিল্লিতে পতৌদি প‍্যালেসেই রয়েছেন সইফ ও করিনা।

 

সম্প্রতি মাদক মামলায় গুরুতর ভাবে ফাঁসেন সারা আলি খান। মুম্বই ফেরার একদিন পরেই NCBর জেরার সম্মুখীন হন অভিনেত্রী। অপরদিকে এই সময় দ্বিতীয় পক্ষের স্ত্রী করিনা কাপুর খানকে নিয়ে দিল্লি পাড়ি দেন সইফ আলি খান।

শোনা যায়, সারার থেকে দূরে থাকতেই এমন সিদ্ধান্ত নেন সইফ। এই নিয়ে গুঞ্জন চরমে পৌঁছালে মুখ খুলতে বাধ‍্য হন সইফ। এক সংবাদ সংস্থাকে তিনি জানান, তাঁর তিন ছেলে মেয়েকেই সমান ভাবে ভালবাসেন তিনি। তাদের জন‍্য সবসময়ই হাজির রয়েছেন তিনি।

ইব্রাহিম ও সারার সঙ্গে সবসময়ই যোগাযোগ রাখেন সইফ। তিন ছেলে মেয়ের জন‍্যই তাঁর হৃদয়ে আলাদা আলাদা জায়গা রয়েছে। অভিনেতার কথায়, যদি তিনি সারাকে নিয়ে কোনো বিষয়ে চিন্তিত থাকেন তবে তৈমুর তাঁর মন ভাল করতে পারে না।

সইফ আরো বলেন, তাঁর তিন সন্তানের বয়স আলাদা আলাদা। তাই তাদের আলাদা ভাবে যত্ন করতে হয়। তবে এই বিষয়ে মুখ খোলেননি করিনা।

Back to top button