টাইমলাইনটেক নিউজ

সম্পূর্ণ নতুন রূপে ফিরতে চলেছে মাইক্রোমাক্স, মোবাইলের দাম হবে ৭ থেকে ১৫ হাজার

ভারতের মোবাইল নির্মাতা সংস্থা মাইক্রোমাক্স (Micromax) ফের ফিরতে চলেছে বাজারে। সংস্থাটি খুব শীঘ্রই দেশে একটি নতুন স্মার্টফোন সিরিজ চালু করার পরিকল্পনা করেছে। মাইক্রোম্যাক্সের অন্যতম প্রতিষ্ঠাতা রাহুল শর্মা নিজের টুইটার অ্যাকাউন্টে এ নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন।

যদিও টুইট ভিডিওতে স্মার্টফোন সিরিজ সম্পর্কে কোনও তথ্য শেয়ার করেননি তিনি। রাহুল শর্মা তার টুইটার অ্যাকাউন্টে প্রায় 2 মিনিটের এই ভিডিওতে সংস্থার যাত্রাপথ নিয়ে কথা বলেছেন। ভিডিওতে রাহুল সেই সময়ের কথা বলেছিলেন যখন চীনা স্মার্টফোন সংস্থাগুলি বাজার দখল করে নেয়। যার ফলে এই ভারতীয় সংস্থার স্মার্টফোনের বিক্রয় খুবই কমে যায়।

ভিডিও বার্তায় রাহুল বলেন, প্রধানমন্ত্রী যখন আত্মনির্ভর ভারতের ঘোষণা করলেন, তখন থেকেই আমরা এটি নিয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। তাই মাইক্রোম্যাক্স নতুন ‘ইন’ সিরিজের মোবাইল ভারতে ফিরে আসছেন। ভিডিওতে রাহুল শর্মা আসন্ন স্মার্টফোনটির বাক্সও দেখিয়েছেন।

এখনো পর্যন্ত সংস্থার তরফ থেকে কোনো তথ্য প্রকাশ করা না হলেও জানা যাচ্ছে, ৭ থেকে ১৫ হাজারের রেঞ্জে আসছে এই ইন সিরিজ। থাকছে স্টক অ্যান্ড্রয়েডও। মেডিয়াটেকের P22, P30 ও G25 প্রসেসর ব্যাবহার করা হবে বলেও জানা যাচ্ছে।

 

 

 

Back to top button