স্রেফ বাচ্চার জন্যই বিয়ে করেছিলেন! এতবছর পর সইফকে নিয়ে বিষ্ফোরক করিনা

   

বাংলা হান্ট ডেস্ক : তারা দুজনেই বলিউডের (Bollywood) দুই আলাদা নক্ষত্র। তবে এখন এক ছাদের তলাতেই থাকেন। নিজেদেরকে একে অপরের পরিপূরক বলতেই বেশি ভালোবাসেন তারা। তবুও তাদের বিয়ে নিয়ে কৌতুহলের শেষ নেই ভক্তদের। আমরা কথা বলছি কাপুর খানদানের আদরের মেয়ে করিনা (Kareena Kapoor Khan) আর পতৌদির নবাব সইফ আলি খানের (Saif Ali Khan) কথা। এবং অবশেষে করিনা জানালেন সইফকে বিয়ে করার কারণ।

সম্প্রতি করন জোহরের শো ‘কফি উইথ করন’এ এসে করিনা বলেন, বিয়ের আগে দীর্ঘ পাঁচ বছরের লিভ ইন সম্পর্কে ছিলেন তারা। নায়িকার কথায়, ‘আজকাল লোকজন বিয়ে করেন সন্তান নেওয়ার জন্য তাই না? নইলে এমনই লিভ ইন তো করাই যায় আজকালকার দিনে। আমি আর সইফ পাঁচ বছর একসঙ্গে থেকেছি। তারপর বিয়ে করেছিলাম কারণ তখন আমরা সন্তান নিতে চেয়েছিলাম।’

সত্যি বলতে করিনার এখন ভরা সংসার। দুই ছেলে জেহ এবং তৈমুরকে নিয়ে বেজায় ব্যস্ত তিনি। বড় ছেলে তৈমুরের বয়স প্রায় ৭ বছর। অন্যদিকে জেহ ওরফে জাহাঙ্গীরের জন্ম হয় ২০২১ সালে। এই দুই খুদের ফ্যান ফলোয়িং-ও নেহাত কম নয়। একাধিকবার পাপারাজ্জিদের ক্যামেরা বন্দি হয়েছে করিনা, জেহ এবং তৈমুর। তবে এবার তিনি হাজির হলেন আলিয়া ভাটের সঙ্গে।

আরও পড়ুন : ‘দাদা নয়, বলুন আমার সোনা’! কাঞ্চনের বাড়ির কালীপুজোয় কর্ত্রী শ্রীময়ী, প্রেমের জল্পনা তুঙ্গে

ভাইয়ের বউ আলিয়াকে বিশেষ টিপস-ও দিলেন করিনা। আলিয়া এবং রণবীরের মেয়ে রাহার বয়স এখন এক বছর। টিনসেল নগরীর নতুন বাবা মায়ের সবটা জুড়েই এখন রাহা। কাজের সময়টুকু বাদ দিয়ে বাকি সময়টা তারা রাহাকে নিয়েই কাটিয়ে থাকেন। আবার দিনশেষে ঝগড়াও করেন কে দিন শেষে কে কত বেশি ওর সঙ্গে সময় কাটালেন সেটা নিয়ে।

আরও পড়ুন : ‘আমিই নিজেই দেবকে ফোন করব..’, বলিউড পারলে টলিউড কেন পারছেনা? জবাব জিতের

saif kareena

আর এবার সেটা নিয়েই পরামর্শ দিলেন পোড় খাওয়া মা করিনা। এইদিন আলয়া বলেন, ‘কখনও কখনও রাহার জন্য আমাদের বাড়িতে ঝগড়া লেগে যায়। আমরা একে অন্যকে বলি তুমি এতক্ষণ ওকে নিয়েছ এবার আমায় দাও।’ এরপরের করিনার পরামর্শ, ‘আরও একটা সন্তান নিয়ে নাও তাহলে তোমাদের দুজনের কাছেই একটি করে সন্তান থাকবে।’

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর