‘দাদা নয়, বলুন আমার সোনা’! কাঞ্চনের বাড়ির কালীপুজোয় কর্ত্রী শ্রীময়ী, প্রেমের জল্পনা তুঙ্গে

বাংলা হান্ট ডেস্ক : আবারও একবার রঙ মিলান্তি পোশাকে ধরা দিলেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) এবং তার চর্চিত প্রেমিক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। একজনের পরনে রয়েছে লাল পাড় সাদা শাড়ি, অপরজনের পরেছেন লাল-সাদা জামদানির পাঞ্জাবি। এরকম পোশাকেই তৃণমূল বিধায়কের বাড়ির কালীপুজোয় (Kalipuja) উপস্থিত হলেন দুই তারকা। তারপর থেকেই গুঞ্জন তুঙ্গে।

একথা হয়ত অনেকেই জানেন যে, তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের বাড়িতে বেশ ধুমধাম করেই কালীপুজোর অনুষ্ঠান পালন করা হয়‌। ইদানিং এই প্রতিটি পুজোতেই উপস্থিত থাকেন শ্রীময়ী। গত বছরও বিধায়ক কাঞ্চন মল্লিকের বাড়ির পুজোর সমস্ত দায় দায়িত্ব তিনিই পালন করেছিলেন। আর এবারও তার অন্যথা হয়নি। এবার তো শ্রীময়ী সহ তার বন্ধু বান্ধবদের অনেকেই আমন্ত্রিত ছিলেন কাঞ্চন মল্লিকের বাড়ির পুজোয়‌।

   

বিধায়কের বাড়ির এই পুজোর দায়ভার তার মা-ই পালন করতেন এতদিন। তবে মাঝে তিনি অসুস্থ হয়ে পড়ায় পুজো বন্ধ রাখা হয়েছিল। তবে গত তিন বছর ধরে আবারও শুরু হয়েছে পুজোর কাজকর্ম। গত বছর থেকেই বাড়ির কর্ত্রীর মত দক্ষ হাতে সব দায় দায়িত্ব পালন করছেন শ্রীময়ী চট্টরাজ। আর এবার তো ভোগ রান্নার দায়িত্বেও তিনিই ছিলেন। অন্যদিকে বিধায়ক সামলাচ্ছেন বাজারহাটের দাও।

আরও পড়ুন : হবু বরের বুকে মাথা দিয়ে আদুরে ছবি! বিছানায় অন্তরঙ্গ হয়ে ভিডিও পোস্ট করলেন নন্দিনী দিদি

পুজো শেষে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পুজোর বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করেছেন কাঞ্চন মল্লিক। তারপর থেকেই দুজনের সম্পর্ক নিয়ে কানাঘুষা গুজব শুরু হয়েছে নেটপাড়ায়। এক ইউজার লিখেছেন, “আপনারা তা হলে বিয়েটা করেই নিতে পারেন।” যদিও শ্রীময়ী বা কাঞ্চন কেউই এই বিষয়ে কান দিতে নারাজ।

আরও পড়ুন : বাতিল ২৫৩ বিএড কলেজের অনুমোদন, খবর নেই উচ্চশিক্ষা দফতরের কাছে! তরজা তুঙ্গে

screenshot 2023 11 14 18 44 33 43 1416f938ee57ce661c832da32616b710

উল্লেখ্য, বিগত বেশকিছু মাস ধরেই হাতে হাত রেখে ঘুরছেন শ্রীময়ী এবং কাঞ্চন। এর আগে ‘রক্তবীজ’-এর সাকসেস পার্টিতেও কাঞ্চনের পাশে ছিলেন শ্রীময়ী। পুজোটাও কাটিয়েছেন একসাথেই। নেটিজনরা তো ধরেই নিয়েছেন যে, তারা চুটিয়ে প্রেম করছেন। যদিও তাদের দুজনের কেউই এই বিষয়ে মুখ খুলতে চাননা। এখন আগামী দিনে তাদের সম্পর্ক কোন দিকে মোড় নেয় সেটা তো সময়ই বলবে‌।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর