টাইমলাইনবিনোদনছবি

অপেক্ষার অবসান, দ্বিতীয় সন্তানের প্রথম ছবি প্রকাশ‍্যে আনলেন করিনা

বাংলাহান্ট ডেস্ক: আন্তর্জাতিক নারী দিবসে (international women’s day) দ্বিতীয় সন্তানের (baby) ছবি প্রকাশ‍্যে আনলেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। গত ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। তারপ‍র থেকেই অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন দ্বিতীয় নবাব পুত্রের মুখ দেখার জন‍্য। কিন্তু নিজের ছবি পোস্ট করলেও প্রকাশ‍্যে আনেননি সদ‍্যোজাতকে।

অবশেষে আন্তর্জাতিক নারী দিবসের দিন নিজের দ্বিতীয় সন্তানের ছবি শেয়ার করলেন বেবো। তবে এখনি ছোট ছেলের মুখ দেখাননি তিনি। ছেলেকে কোলে নিয়ে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। ক‍্যাপশনে আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, ‘এমন কোনো কাজ নেই যা মহিলারা করতে পারেন না।’


দ্বিতীয় সন্তানের জন্মের কয়েকদিন পর হাসপাতাল থেকে গাড়ি নিয়ে বেরোতে দেখা যায় সইফ, তৈমুর ও করিনাকে। তবে পাপারাৎজির সামনে পোজ দেননি অভিনেত্রী। ন‍্যানির কোলে ছিল ছোট্ট নবাব পুত্র। গাড়ির কাঁচের বাইরে থেকেই তার দিকে ক‍্যামেরা তাক করে পাপারাৎজি। তবে উলটো দিকে ফিরে থাকায় তার মুখ দেখার সুযোগ একেবারেই ছিল না। ক‍্যামেরার ফোকাসে আসে সদ‍্যোজাতর এক মাথা চুল।

গাড়িতে বাবা সইফের কোলে বসে ক‍্যামেরার দিকে তাকাতে দেখা যায় তৈমুরকেও। এর আগে সদ‍্যোজাতর কথা বলতে গিয়ে রণধীর কাপুর বলেছিলেন, সব শিশুদেরই তাঁর এক রকম লাগে। তবে সবাই বলছে করিনার দ্বিতীয় সন্তানকে নাকি তৈমুরের মতোই দেখতে হয়েছে।

অপরদিকে ইতিমধ‍্যেই করিনার দ্বিতীয় পুত্র সন্তানকে নিয়ে ট্রোল শুরু হয়ে গিয়েছে নেট জগতে। টুইটারে রীতিমতো ট্রেন্ড করতে শুরু করেছে চেঙ্গিস খাঁ ও ঔরঙ্গজেব। করিনাকে নেটিজেনদের প্রস্তাব, প্রথম ছেলের নাম তৈমুর রেখেছিলেন। এবার তাহলে দ্বিতীয় জনের নাম ঔরঙ্গজেব বা চেঙ্গিজ রাখুন। নবাব পরিবারের দ্বিতীয় উত্তরাধিকারীর জন্ম হতে না হতেই তুমুল ট্রোলের মুখে পড়তে হয়েছে সইফ করিনা সহ নবজাতককে।

অপরদিকে দাদু রণধীর জানান, এখনো কোনো নামই ঠিক হয়নি সদ‍্যোজাতর। তবে খুব শীঘ্রই একটি নাম ঠিক করা হবে বলে জানান রণধীর। করিনা ও সইফের সাফ কথা, তৈমুরের বেলায় যে ভুল তাঁরা করেছেন তা আর দ্বিতীয় বার করতে রাজি নন।

Back to top button