টাইমলাইনবিনোদন

সারা নাকি অনন‍্যা? প্রেম নিয়ে অকপট কার্তিক, দীর্ঘদিন পর অবশেষে ভাঙলেন নীরবতা

বাংলাহান্ট ডেস্ক : বলিউড (Bollywood) জগতের এক অন্যতম অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan )। একাধিক ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। তাঁর অভিনয় বরাবরই মুগ্ধ করেছে দর্শকদের। ২০১১ সালে বলিউড জগতে পা রাখেন কার্তিক আরিয়ান। ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবিতে প্রথম অভিনয় করেন এই অভিনেতা। প্রথম ছবিতেই অভিনয় করে দর্শকদের মন জিতে নেন তিনি। তারপর আর ফিরে তাকাতে হয়নি পেছনের দিকে। একের পর এক ছবিতে দেখা গেছে অভিনেতাকে। সম্প্রতি মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি ‘শেহ্জাদা’।

এই অভিনেতার ব্যক্তিগত জগৎ নিয়েও হয়না কম চর্চা। একাধিক অভিনেত্রীর সাথে প্রেমের সর্ম্পকে জড়িয়েছেন তিনি। একটা সময় কার্তিক এবং সারা আলী খানকে নিয়ে বলিউডে শুরু হয়েছিল জোর গুঞ্জন। ‘লাভ আজকাল ২’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল এই তারকা জুটিকে। ছবির শুটিং চলাকালীনই তাঁদের সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হয়। তবে ছবি মুক্তি পাওয়ার পরেই ভাঙ্গন ধরে তাঁদের সর্ম্পকে। আর এই ঘটনা চমকে দিয়েছিল অনুরাগীদের।

kartik aaryan on rumours with sara ali khan

অনন্যা পাণ্ডের সঙ্গেও নাম জড়িয়েছিল এই অভিনেতার। জানা যায়, ‘ পতি পত্নী অউর ও’ ছবিতে কাজ করার সময় পরস্পরের সঙ্গে সর্ম্পকে জড়িয়ে পড়েন তাঁরা। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে দেখা যায়না এই অভিনেতাকে। সারা আলী খান হোক বা অনন্যা পাণ্ডে। অথবা অন্য কোনও অভিনেত্রী। প্রকাশ্যে প্রেমের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি এই অভিনেতা।

kartik ananya e1575622878661

আর এই সবের মধ্যেই অভিনেতার নতুন প্রেম নিয়ে গুঞ্জন ওঠে বলিউড জগতে। শোনা যায় বলিউড জগতের অন্যতম অভিনেতা হৃতিক রোশনের বোন পশমিনা রোশনের সঙ্গে ছুটিয়ে প্রেম করছেন তিনি। মুম্বইয়ের একাধিক জায়গায় নাকি তাঁদের একসাথে ঘুরতেও দেখা গিয়েছে। এবার এই সমস্ত বিষয় নিয়ে মুখ খুললেন অভিনেতা কার্তিক আরিয়ান।

412573195 kartik pashmina 1280x720 1280 720

সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন ‘আপকি আদালত’ শোতে। সেখানেই সঞ্চালকের প্রশ্নের জবাবে কার্তিক বলেন, ‘ আমাদেরও একটা ব্যক্তিগত জীবন আছে। অভিনয় জগতের বাইরে আমরা বন্ধুদের সাথে সময় কাটাতে ভালোবাসি। কোন বন্ধুর সাথে কোথাও ঘুরতে গেলেই নানান রকম গুজব ছড়িয়ে পড়ে। কিন্তু এগুলো একেবারেই ঠিক না’।

বর্তমানে নিজের কাজ নিয়ে যথেষ্টই ব্যস্ত এই অভিনেতা। ‘ভুলভুলাইয়া ২’ মুক্তি পাওয়ার পরই বদলে গেছে অভিনেতার জীবন।চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই বক্স অফিসে মুক্তি পেতে চলেছে ‘শেহ্জাদা’। তাঁর হাতে এখনও একাধিক ছবির কাজ আছে। তাঁকে দেখা যাবে ‘আশিকি ৩’ ছবিতে। এছাড়াও মুক্তির পথে তাঁর আরও অনেক ছবি।

Related Articles