এইভাবে ধরে রেখেছিস আদৃতকে! বিনা ব্লাউজে ছবি শেয়ার করতেই কুৎসিত আক্রমণ কৌশাম্বীকে

বাংলাহান্ট ডেস্ক: টেলিপাড়ায় এখন সবথেকে বেশি চর্চায় রয়েছে যে জুটি তাঁরা হলেন আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। তাঁদের দুজনের সম্পর্ক নিয়ে এখন আর রাখঢাকের কোনো ব্যাপারই নেই। আরো অনেকের মতোই একসঙ্গে কাজ করতে গিয়ে তাঁদের প্রেম। প্রথমটা একে অপরকে ‘বেস্ট ফ্রেন্ড’ বললেও এখন তাঁদের মধ্যেকার সম্পর্কটা সকলেরই জানা।

‘মিঠাই’ সিরিয়ালে দিদি-ভাই এর ভূমিকায় অভিনয় করেছিলেন কৌশাম্বী এবং আদৃত। কিন্তু অনস্ক্রিনে তাঁদের সম্পর্কটা যেমনি থাক না কেন, ক্যামেরার পেছনে অন্য রকম বন্ধন গড়ে উঠতে বেশি সময় লাগেনি। কিন্তু সে কথা প্রকাশ্যে আসতেই ঝড় উঠেছিল দর্শক মহলে।

Kaushambi chakraborty trolled again

আদৃতকে কৌশাম্বীর সঙ্গে মানতে পারেননি অনেকেই। অনস্ক্রিনে সিড মিঠাইয়ের জুটি এতটাই হিট হয়েছিল যে সেটা বাস্তবেও চাইতে শুরু করেছিলেন অনেকে। কিন্তু সব চাওয়া কি আর পূরণ হয়? আদৃত কৌশাম্বীর মাঝে সৌমিতৃষাকে টেনে এনেও কম বিতর্ক হয়নি। মিঠাই শেষের পর কয়েক মাস কেটে গেলেও ‘কৌদৃত’ জুটিকে মেনে নিতে পারছেন না অনেকে।

আরও পড়ুন: সাড়ে আট বছরের গোপন সম্পর্ক পেল পরিণতি, বিয়ে সারলেন জনপ্রিয় অভিনেত্রী! পাত্রকে চেনেন?

কৌশাম্বী সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করলেই ট্রোল করার ঝাঁপিয়ে পড়ে নেটিজেনদের একাংশ। জোটে কুরুচিকর কটাক্ষও। সম্প্রতি একটি ছবি নেট মাধ্যমে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। লাল পাড় সাদা শাড়ি, কপালে লাল টিপ পরে একটি মিরর সেলফি তুলেছেন তিনি। তবে ব্লাউজ পরা থেকে বিরতই থেকেছেন কৌশাম্বী।

আরও পড়ুন: ঝড় উঠতে চলেছে পুজোয়, ব্যোমকেশ শেষে ‘বাঘা যতীন’! স্বাধীনতা দিবসের প্রাক্কালে বিরাট চমক দেবের

Kaushambi chakraborty trolled again

কিন্তু অভিনেত্রীর এই সাবেকি লুক মোটেই পছন্দ হয়নি নেটিজেনদের। কুৎসিত ভাষায় উড়ে এসেছে কটাক্ষ বাণ। একজন লিখেছেন, ‘কপি করে করে দিনটা ভালোই চলে যাচ্ছে’। আরেকজন তীব্র ভাষায় আক্রমণ করে লিখেছেন, ‘নোংরা মেয়ে এইভাবে ধরে রেখেছিস সিডকে!’ এমনকি কুরুচিকর ভাষায় অপমানও করা হয়েছে কৌশাম্বীকে। তিনি অবশ্য কোনো কমেন্টেরই উত্তর দেননি।

এর আগে প্রেমিকাকে সমালোচনার উত্তরে নিজে মুখ খুলেছিলেন আদৃত। নেটিজেনদের নরমে গরমে সপাটে উত্তর দিয়েছিলেন তিনি। কিন্তু ট্রোল তবু বন্ধ হওয়ার নাম নেই। এই মুহূর্তে জি বাংলাতেই ‘ফুলকি’ সিরিয়ালে অভিনয় করছেন কৌশাম্বী। অন্যদিকে মিঠাইয়ের পর আর কোনো নতুন প্রোজেক্টের ঘোষণা এখনো পর্যন্ত করেননি আদৃত।