দাম মাত্র 8999 টাকা! মটোরোলার এই নতুন 8GB ব়্যামের স্মার্টফোনে ক্যামেরা কন্ট্রোল করবে AI

   

বাংলা হান্ট ডেস্ক : পুজোর আগেই নতুন মোবাইল (New Mobile) কিনতে চান কিন্তু বাজেটে কুলোচ্ছেনা? তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি পড়ুন। কারণ আজ আমরা এমন এক ফোনের খবর এনেছি যা কেনার জন্য খুব বেশি খরচ করতে হবেনা। পাশাপাশি মোবাইলটির ফিচার্সও (Features) দূর্দান্ত। আপনার যদি 10 হাজার টাকা বাজেট হয়, তবে আপনি এই ফোনটি কিনতেই পারেন।

সম্প্রতি নতুন স্মার্টফোন Moto E13 লঞ্চ করেছে মটোরলা (Motorola)। বহুদিন ধরেই এই ফোনটির জন্য অপেক্ষা করছিল গ্রাহকরা। অবশেষে ফোনটি বাজারে হিট করেছে। আসন্ন 16 অগাস্ট অর্থাৎ আগামীকাল থেকেই ফোনটি কিনতে পারবেন।‌ motorola.in ই-কমার্স সাইটের পাশাপাশি অফলাইন স্টোরেও উপলব্ধ থাকবে ফোনটি। এখন চলুন দেখে নিই ফোনটিতে কী কী ফিচার্স রয়েছে।

উল্লেখ্য, মটোরোলার এই স্মার্টফোনটি 8 GB RAM এবং 128 GB স্টোরেজ ভ্যারিয়েন্টে আনা হয়েছে। কসমিক ব্ল্যাক, অরোরা গ্রিন এবং ক্রিমি হোয়াইট—এই তিনটি রঙে উপলব্ধ রয়েছে ফোনটি। তবে সবথেকে আকর্ষনীয় হল এই ফোনের বাজেট। মাত্র 8,999 টাকাতেই এই ফোনটি কিনতে পারবেন আপনি।

আরও পড়ুন : Vi-র ধামাকাদার অফার, 50GB ডেটার সঙ্গে ১ বছরের রিচার্জ ফ্রি! এইভাবে নিন সুবিধা

কোন ভ্যারিয়েন্টের কী দাম : ফোনটি মোট তিনটি ভেরিয়েন্টে উপলব্ধ রয়েছে। 64 জিবি স্টোরেজ সহ এর 2 জিবি র‌্যামের দাম 6,999 টাকা। 64 জিবি স্টোরেজ সহ 4 জিবি র‌্যামের ফোনটির দাম 7,999 টাকা এবং 128 জিবি স্টোরেজ সহ 8 জিবি র‌্যামের ভ্যারিয়েন্টের দাম 8,999 টাকা। Flipkart এবং Geomart থেকেও ফোনটি কিনতে পারবেন।

আরও পড়ুন : দাউদাউ করে জ্বলছে আগুন, ঝলসে মৃত ১২! গ্যাস স্টেশনে ভয়ঙ্কর বিস্ফোরণ, আহত ৬০

স্মার্টফোনের স্পেসিফিকেশন : সংস্থাটি বলছে, উন্নত প্রযুক্তি এবং অসাধারণ পারফরম্যান্সের একটি ফোন হল Moto E13। এতে রয়েছে একটি 6.5-ইঞ্চি IPS LCD ডিসপ্লে, UNISOC T606 অক্টা-কোর প্রসেসর। পাশাপাশি এতে পেয়ে যাবেন প্রিমিয়াম অ্যাক্রিলিক গ্লাস (PMMA) বডি, ডলবি অ্যাটমস অডিও এবং 5000mAh ব্যাটারি। ফোনটি একবার চার্জ দিলে 72 ঘন্টা পর্যন্ত চলবে বলে দাবি করেছে সংস্থাটি। এই এডিশনটিতে প্রথম IP52 ওয়াটার রেজিস্ট্যান্স ডিজাইন দেওয়া হয়েছে। ফোনটিতে এডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই (5GHz এবং 2.4GHz উভয়ই), একটি USB Type-C 2.0 এবং ব্লুটুথ 5.0 ওয়্যারলেস প্রযুক্তির সাপোর্ট রয়েছে।

119 1

ক্যামেরার কোয়ালিটি : ফোনটিতে 13MP AI-চালিত ক্যামেরা সিস্টেম রয়েছে। ফেস বিউটি পোর্ট্রেট মোড-এর মতো একাধিক ফিচার্স রয়েছে এই ফোনে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর