টাইমলাইনবিনোদন

২০ বছরের স্বপ্নপূরণ, KBCতে ২৫ লাখ টাকা জিতল কলকাতার রুনা, জানুন তার কাহিনি

অমিতাভ বচ্চন (Amitabh Bacchan) সঞ্চালিত কৌন বনেগা ক্রোড়পতি (KBC) অনেক মানুষের স্বপ্নপূরণ করেছে। এবার সেই তালিকায় যোগ হল কলকাতা নিবাসী রুণা। কেবিসিতে ২৫ লাখ টাকা জিতেছেন তিনি।

রুনা মুর্শিদাবাদের মেয়ে, কৃষ্ণনগরে তার শ্বশুরবাড়ি। বর্তমানে থাকেন কলকাতায়। ২০০০ সালে কেবিসি শুরু হওয়ার পর থেকেই তিনি এই মঞ্চে জেতার স্বপ্ন লালন করেছিলেন। আজ ২০ বছর সেই স্বপ্ন লালন করার পর অবশেষে তিনি জিতেছেন ২৫ লাখ। চাইলে ৫০ লাখ টাকাও জিততে পারতেন তিনি কিন্তু অযথা ঝুঁকি নিতে চান নি রুনা।

রুনা ও তার স্বামী দুজনেই অমিতাভ বচ্চনের ভক্ত। ২০০০ সালে যখন এই প্রোগ্রাম শুরু হয় তখন তাদের বাড়িতে টিভি ছিল না। পাশের বাড়িতে টিভিতে এই শো দেখতেন তিনি। এবছর শুরুর দিকে প্রথম IVR ফোন পেলেও করোনা পরিস্থিতিতে তা সম্ভব হবে ভাবতে পারেন নি। ভিডিও কনফারেন্সের মাধ্যমে অডিশনে অবশেষ সুযোগ পান তিনি।

২৫ লাখ টাকা জেতার পর ৫০ লাখ টাকার প্রশ্নে আর ঝুঁকি নেন নি রুনা। যদিও সেই উত্তরটাও সঠিক দিয়েছিলেন তিনি। কিন্তু কেবিসির নিয়ম অনুযায়ী আগে কুইট করে দেওয়ায় তিনি আর ৫০ লাখ টাকা জিততে পারেন নি৷ এই মুহুর্তে রুনার একটা ছোট শাড়ির ব্যাবসা রয়েছে। জেতা ২৫ লাখ টাকায় সেটিকেই বাড়াতে চান তিনি।

জানিয়ে রাখি, ২০০০ সাল থেকে শুরু হয়েছিল কৌন বনেগা ক্রোড়পতি শো। ১ বার ছাড়া প্রতিবারই এই শো এর সঞ্চালনা করেছেন অমিতাভ বচ্চন। প্রতিবারই টিআরপি এর দিক থেকে চূড়ান্ত সফল সোনির এই অনুষ্ঠান

Back to top button