হঠাৎ করেই গান গাওয়া বন্ধ তৃণমূল কাউন্সিলরের স্ত্রীর! বেজায় বিপাকে অদিতি মুন্সী

   

বাংলা হান্ট ডেস্ক : এমনিতেই ভক্তিগীতি মানেই মন জুড়ে আসে দারুণ এক শান্তি। আর তা যদি হয় অদিতি মুন্সির (Aditi Munshi) গলায় তাহলে তো আর কোনও কথাই নেই। হঠাৎ কী এমন হল যে আচমকাই গান বন্ধ করতে হল গায়িকাকে। একটার পর একটা শো বাতিল করলেন অদিতি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন শো বাতিল হওয়ার কারণ। খবর শোনার পর থেকেই উৎকণ্ঠায় রয়েছেন ভক্তরা।

munshi

কী হয়েছে অদিতি মুন্সির?

শোনা যাচ্ছে, আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন কীর্তন গায়িকা অদিতি মুন্সী। যে কারণে একটার পর একটা শো বাতিল করেছেন ‘রাই কিশোরীর’। খবর বলছে, গত ২০ নভেম্বর তার একাধিক শো ছিল। তবে অসুস্থতার কারণে তার সবকটিই বাতিল করতে হয়েছে তাকে। খবর বলছে, একপ্রকার বাধ্য হয়েই অনুষ্ঠানগুলি বাতিল করেছেন গায়িকা। তবে কী এমন হল তার?

নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন গায়িকা

টলিপাড়ার খবর বলছে, অদিতির গলায় সংক্রমণ হয়েছে। আর তাই চিকিৎসকদের পরামর্শ মেনে আপাতত কিছুদিন গান বন্ধ রেখেছেন। সদ্যই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন, ‘শারীরিক অসুস্থতার কারণে নভেম্বর মাসের পূর্বনির্ধারিত অনুষ্ঠানগুলি বাতিল করতে বাধ্য হচ্ছি। অনুষ্ঠানের কর্মকর্তা ও শ্রোতাবন্ধুদের কাছে আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী। আমার স্থির বিশ্বাস আপনাদের ভালোবাসায় ও আশীর্বাদে খুব তাড়াতাড়ি আবার আপনাদের গান শোনাতে ফিরে আসব।’

আরও পড়ুন : প্রবীণ নাগরিকরা পাবেন ঘরে বসে পেনশন! কোটি কোটি মানুষের জন্য দুর্দান্ত প্রকল্প কেন্দ্রের

কোন কোন শো বাতিল করলেন অদিতি মুন্সি?

প্রসঙ্গত উল্লেখ্য, গত ২০ নভেম্বর ডানকুনির ষষ্ঠীতলা উল্কা সংঘ ক্লাবে, ২২ নভেম্বর চন্দননগরের কানাইলাল পল্লী, ২৩ নভেম্বর কনকপুরের বালিপুর তরুণ সংঘ ক্লাব, ২৬ নভেম্বর বাজে কদমতলা ঘাট, বাবুঘাট এই জায়গাগুলিতে শো করার কথা ছিল অদিতির। তবে গলায় সমস্যার কারণেই সেই সমস্ত শো বাতিল করেছেন রাই কিশোরী। তবে তিনি যে খুব শীঘ্রই ফিরবেন সেই আশ্বাসও দিয়েছেন ভক্তদের।

আরও পড়ুন : পিক পরিস্কার করতেই খরচ হাজার হাজার কোটি! ট্রেনে নিষিদ্ধ হচ্ছে গুটখাও, কড়া পদক্ষেপ রেলের

aditi munshi

কী বললেন অদিতির স্বামী তৃণমূল কাউন্সিলর দেবরাজ চক্রবর্তী?

প্রসঙ্গত উল্লেখ্য, শিল্পী হওয়ার পাশাপাশি অদিতি একজন বিধায়কও। রাজনীতি এবং শিল্প দুটোই সমান দক্ষতার সঙ্গে সামলাচ্ছেন তিনি। তার স্বামী তৃণমূল কাউন্সিলর দেবরাজ চক্রবর্তী বলেন, পর পর শো করার জন্যই গলায় সমস্যা হয়েছে। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, ‘গলা বিশ্রাম না পাওয়ার কারণে vocal injuries হয়েছে। আশা করি ঠিক হয়ে যাবে। ডাক্তার তেমনটাই বলেছেন। তাই কিছুদিন কথা বলা এক্কেবারেই বারণ। তবে এমনি আর কোনও অসুস্থতা নেই।’

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর