টাইমলাইনখেলাক্রিকেট

টি-২০ সিরিজে টম ব্যান্টনের মারকাটারি পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত কেকেআর সমর্থকরা

বাংলাহান্ট ডেস্কঃ ইংল্যান্ডে ক্রিকেট এবং বৃষ্টি একে অপরের পরিপূরক। সেই বিশ্বকাপ থেকে সবার অভিজ্ঞতা হয়েছে ইংল্যান্ডের বৃষ্টি সম্পর্কে। বিশ্বকাপের বেশিরভাগ ম্যাচে বৃষ্টি হয়েছিল আর তার জেরে অনেক ভালো ভালো ম্যাচ ভেস্তে যায়। এবার সেই একই প্রভাব দেখা গেল ইংল্যান্ড বনাম পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজে। শুক্রবার ইংল্যান্ড বনাম পাকিস্তানের মধ্যে একটি দুর্দান্ত টি-টোয়েন্টি ম্যাচ শুরু হয় কিন্তু মাঝপথে বৃষ্টির কারণে সেই ম্যাচ বাতিল করে দিতে বাধ্য হয়।

তবে সেই দিন ইংল্যান্ড বনাম পাকিস্তান প্রথম টিটোয়েন্টি ম্যাচে অবশ্যই দাগ কাটলো ইংল্যান্ডের টম ব্যান্টন। দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এই বছর কলকাতা নাইট রাইডার্স দলে যোগ দেওয়া ইংল্যান্ডের এই তরুণ ক্রিকেটার। 42 বলে করেছিলেন 71 রান, টম ব্যান্টনের এই ইনিংসটি সাজানো ছিল 4 টি চার এবং5 টি ছয় দিয়ে। তবে সেই দিন অনেকেই মিস করছিলেন ইংল্যান্ডের এই মুহূর্তে সবচেয়ে ফর্মে থাকা ক্রিকেটার বেন স্টোকসের খেলা। দুর্ভাগ্যক্রমে এই সিরিজে খেলছেন না স্টোকস, তাই স্টোকসের খেলা দেখা হয়নি সমর্থনদের। জানা গিয়েছে এই মুহূর্তে বেন স্টোকসের বাবা শারীরিক ভাবে খুবই অসুস্থ, তাই তিনি এখন পরিবারের সঙ্গেই রয়েছেন। তাই এই সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন বেন স্টোকস।

আর ইংল্যান্ডের এই তরুণ ক্রিকেটারের এই পারফরম্যান্স দেখে ইতিমধ্যেই আশা দেখতে শুরু করে কলকাতা নাইট রাইডার্স সর্মথকরা। তাকে নিয়ে আশায় বুক বাঁধে কেকেআর। কারণ ইতিমধ্যেই কলকাতা তাদের পুরোনো ওপেনার ক্রিস লিন রিলিজ করে দিয়েছে আর তাই ওপেনার হিসেবে এই বছর দেখা যেতে পারে টম ব্যান্টনকে।

Related Articles

Back to top button