এবার বলুক দেখি! স্বামীকে পেছন থেকে ছুরি মারতে চাওয়া গম্ভীরকে পাল্টা দিলেন রাহুলপত্নী আথিয়া

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ এশিয়া কাপে (2023 Asia Cup) পাকিস্তান এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে লোকেশ রাহুলের (KL Rahul) ব্যাটিং এবং কিপিং দেখার পর অনেকটা নিশ্চিন্ত হয়েছেন ভারতীয় সমর্থকরা। ভারতীয় মিডল অর্ডারের চেহারাটাই বদলে দিয়েছেন তিনি। সমর্থকরা যেন অনুভব করতে পারছে যে বিসিসিআই চাইলে ঈশান ও রাহুলের জুটির ওপর ভরসা করতে পারে বিশ্বকাপ (2023 ODI World Cup) জয়ের জন্য। প্রাথমিকভাবে ওপেনার হিসেবে সাফল্য পেলেও দুজনেই এখন ভারতীয় দলকে (Indian Cricket Team) মাঝের ওভারগুলোতে ভরসা দিচ্ছেন মিডল অর্ডার ব‍্যাটার হিসাবে।

অথচ সময়টা এরকম ছিল না কিছুদিন আগেও। লোকেশ রাহুল চূড়ান্ত সমালোচিত হচ্ছিলেন চলতি বছরের শুরুর দিকে। তারপর আইপিএলের সময় তিনি চোটের কবলে পড়েন। দীর্ঘদিনের জন্য ভারতীয় দলের বাইরে থেকে এই এশিয়া কাপের দ্বিতীয় ভাগে তিনি প্রত্যাবর্তন করেছেন একাদশে। এই সময়ে সকলে তার বিপক্ষে চলে গেলেও তার পাশে ছিল শুধুমাত্র তার পরিবার ও স্ত্রী।

kl cut

পাকিস্তানের বিরুদ্ধে শতরানের পর সোশ্যাল মিডিয়ায় তেমনি ইঙ্গিত দিয়েছেন রাহুল। স্বামীর এই বিশেষ পারফরম্যান্সের দিনে সোশ্যাল মিডিয়া একটি বিশেষ পোস্ট করেছেন তার স্ত্রী আথিয়াও। তিনি বলেছেন, “সবচেয়ে অন্ধকার রাতও একদিন কেটে যায় এবং আবার সূর্য ওঠে। তুমিই (লোকেশ রাহুল) সবকিছু আমি তোমায় ভালোবাসি।”

আরও পড়ুন: কুলদীপ যাদব নন, এশিয়া কাপে ভারতীয় জার্সিতে BCCI-এর ভরসা জাদেজা! জানুন কেন

অনেকেই মনে করছেন যে আথিয়ার এই বিষয়ে আসলে গৌতম গম্ভীরকে। ম্যাচ বিশ্লেষনের সময়ের পারফরম্যান্স দেখে এশিয়া কাপের প্রথম ভাগে গম্ভীর মন্তব্য করেছিলেন যে ঈশানের ওপর ভরসা রেখে এই মুহূর্তে রাহুলকে দলে ফেরানোর প্রয়োজন নেই। অথচ গম্ভীর এবং রাহুল দুজনে আইপিএলে এখন একই দলের সদস্য। যদিও রাহুল পারফরম্যান্সের মধ্যে দিয়ে গম্ভীরকে ভুল প্রমাণ করেছেন।

আরও পড়ুন: বদলে গেল ইতিহাস! ১১ বছর ধরে চলে আসা পাকিস্তান সংক্রান্ত লজ্জার হাত থেকে রক্ষা পেলেন কোহলি

গম্ভীর নিজের সাম্প্রতিক বক্তব্য বলেছেন, “ভারতীয় দল উইকেটরক্ষক হিসেবে ওর (লোকেশ রাহুল) উপর ভরসা রেখেছে, আর রাহুল সেই ভরসার মান রেখেছে। এটা এখন জলের মতো স্পষ্ট। বিশ্বকাপে ৪ নম্বরে লোকেশ রাহলই ভারতীয় দলকে ভরসা দিতে চলেছে।”

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর