দেব-শুভশ্রীর ফ্ল্যাটের দামেই ১০ টা মেয়ের বিয়ে দেওয়া যায়! টাকার অঙ্ক শুনলে আঁতকে উঠবেন

বাংলা হান্ট ডেস্ক : বাঙালির দৈনন্দিন জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে টেলিদুনিয়ার লোকজন। বাংলা ডেলিসোপের নায়ক নায়িকা হোক কী বড়ো পর্দার, সেলেবদের বাড়ির অন্দরমহলে খবর জানার ইচ্ছা কমবেশি সবার হয়ে থাকে। আর তাদের হাড়ির খবর জানতে হলে অবশ্যই ঢুঁ মারতে হবে কলকাতা (Kolkata) -র অন্যতম বহুতল আরবানা কমপ্লেক্স (Urbana complex)।

টিনসেল নগরীতে যেমন বলি তারকাদের সম্পর্কে জানার জন্য মন্নত, গ্যালাক্সি, জলসার সামনে ভিড় লেগেই থাকে। ঠিক তেমনই টলিউড তারকাদের সমস্ত ঠিকুজি কুষ্ঠি লুকিয়ে রয়েছে এই বিলাসবহুল আরবানা কমপ্লেক্সে। কারণ এই চোখ ধাঁধানো কম্প্লেক্সেই এখন বেশিরভাগ তারকাদের ঠিকানা।

   

একথা হয়ত অনেকেই জানেন যে, তিলোত্তমা নগরীর বুকে বিরাট জায়গা জুড়ে তৈরি আরবানা কমপ্লেক্স। আবাসনটিতে রয়েছে বেশ কয়েকটি আকাশছোঁয়া বহুতল টাওয়ার। বিলাসবহুল এই হাইরাইজে তারকাদের মেলা। পাশাপাশি এই আবাসনে দেখা মিলবে শহরের নামজাদা শিল্পপতিদেরও। একটা কথা তো বুঝতেই পারছেন যে, এই আবাসনে থাকতে গেলে পকেট মোটা হতেই হবে।

আরও পড়ুন : একেই বলে বাদশাহী কামব্যাক! নিজেরই সব রেকর্ড ভেঙে নতুন ইতিহাস রচলেন শাহরুখ

প্রসঙ্গত উল্লেখ্য, এই আবাসনে একটি টু BHK ফ্ল্যাট নিতে গেলেও আপনাকে খসাতে হবে কম করে হলেও আড়াই থেকে তিন কোটি টাকা। ৩ BHK এবং ডুপ্লেক্স ফ্ল্যাটের যা দাম তা সাধারণ মধ্যবিত্ত মানুষদের কাছে স্বপ্নাতীত। তবে টলিপাড়ার শিল্পীদের কাছে সেই টাকা কিছুই না। আর তাই তো এই তারা বাসা বেঁধেছেন এই আবাসনে। চলুন জানাই, ঠিক কে কে রয়েছেন এই আবাসনে।

আরও পড়ুন : ইডির ডাক পড়তেই ভোলবদল! পার্টনার নুসরতকে ছেড়ে কাকে চুমু খাচ্ছেন যশ?

urbana banner2

তালিকার প্রথমেই রয়েছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। এছাড়াও এখানে গেলেই দেখা পাবেন পায়েল সরকারেরও। রচনা ব্যানার্জি থেকে শুরু করে শ্রাবন্তীরও বাস এখানেই। এছাড়াও আরবানার আসেপাশে থাকা টাওয়ারগুলিতেও ফ্ল্যাট রয়েছে তাদের। এবং সকলের প্রিয় দেব-ও এই আরবানার বাসিন্দা।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর