কেউ হাজার তো কেউ লাখ, তৃণা, অপরাজিতাদের মাসিক বেতন জানেন? অঙ্ক শুনলে ভিরমি খাবেন

বাংলা হান্ট ডেস্ক : এপার বাংলা হোক কি ওপার বাংলা, দুই বাংলারই কোটি কোটি দর্শকদের বাংলা সিরিয়াল বিনোদনের একটি অন্যতম মাধ্যম। তাই ঘরে ঘরে স্টার জলসা এবং জি বাংলার সিরিয়ালের দর্শকের অভাব নেয় বললেই চলে। শুধু-তাই নয় নায়ক-নায়িকারাও দর্শকদের কাছে যেন খুবই আপনজন। আপনারা কি জানেন সিরিয়ালের নায়ক-নায়িকারা প্রতি এপিসোড পিছু কত টাকা পান? চমকে যাবেন তাদের রোজকারের কথা জানলে। দেখেনিন একনজরে।

   

তিয়াসা লেপচা : ইনি বাংলা ধারাবাহিকের একজন জনপ্রিয় অভিনেত্রী। কৃষ্ণকলি ধারাবাহিকে অনেক নাম কামিয়েছিলেন তিনি। এই ধারাবাহিক শেষ হলে বাংলা মিডিয়াম সিরিয়ালের হাত ধরে আবারও অভিনয়ে ফিরেছিলেন। কিন্তু এই সিরিয়ালটি টিআরপির অভাবে কিছুদিনের মাথায় বন্ধ হয়ে গিয়েছিল। বাংলা মিডিয়াম সিরিয়ালের এপিসোড পিছু তিনি ১৬ থেকে ১৮ হাজার টাকা পেতেন।

তৃনা সাহা : বাংলা ধারাবাহিকের খুবই জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন তৃনা সাহা। তিনি অনেকগুলোই সিরিয়াল করেছেন, যেমন, খড়কুটো, বালিঝড়, কলের বউ, খোকাবাবু সিরিয়ালে অভিনয় করেছেন। এখন তিনি লাভ আজকাল সিরিয়ালের নায়িকা। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তৃনা ১৪ থেকে ১৬ হাজার টাকা নিচ্ছেন বলে জানা গিয়েছে।

পল্লবী শর্মা : বাংলা ধারাবাহিক কে আপন কে পর সিরিয়ালের হাত ধরেই শুরু হয়েছিল তার অভিনয় জগতে পথ চলা। সেই সময় তিনি মাসে ২০ হাজার টাকা করে পেতেন। বর্তমানে নিম ফুলের মধু সিরিয়াল থেকে মাসে ১লক্ষ ৭০হাজার টাকা পারিশ্রমিক পান।

রুবেল দাস : ইনি নিজের পথ চলা শুরু করেছিলেন ডান্সের মাধ্যম দিয়ে। কিছু সময় পর অভিনয় জগতে পা রাখলে তার মাসিক বেতন হয় ৫০ হাজার টাকা। ক্রমে তার জনপ্রিয়তা বাড়াই, সে এখন মাসে ২ লক্ষ টাকা উপার্জন করেন। অর্থাৎ এপিসোড পিছু তার রোজগার ১৬ হাজার টাকা।

শোলাঙ্কি রায় : এই অভিনেত্রীর পারিশ্রমিকের কথা বলতে গেলে সকলের থেকে এগিয়ে রয়েছেন। তার শেষ সিরিয়াল গাঁটছোড়ার জন্য মাসে ৩ লক্ষ ৬০ হাজার টাকা পেতেন।

শোলাঙ্কি রায় : এই অভিনেতা গাঁটছোড়া সিরিয়ালের নায়কের চরিত্রে রোল করেছিলেন। ইনি বাংলা সিরিয়েল জগতের একজন জনপ্রিয় অভিনেতা। এই সিরিয়ালে ভালো পরিমানে টিআরপি আসায় নায়ক-নায়িকাদের রোজগার অনেকটাই বেড়েছিল। গৌরব এই সিরিয়েলের থেকে ৪ লক্ষ টাকা মাসে পারিশ্রমিক পেতেন।

স্বস্তিকা ঘোষ : অনুরাগের ছোঁয়া সিরিয়ালে স্বস্তিকা ঘোষ ওরফে নায়িকা দীপা চরিত্রের অভিনয় যা দেখে সকলেই মুগ্ধ। আগে ইনি কালোর্স বাংলায় পার্শ্ব চরিত্রে অভিনয় করতেন। কিন্তু, স্টার জলসায় আসার পর বর্তমানে তার মাসে পারিশ্রমিক ২ লক্ষ ১০ হাজার টাকা।

দিব্যজ্যোতি দত্ত : অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে সূর্য চরিত্রে অভিনেতা দিব্যজ্যোতি দত্তের পারিশ্রমিক কম কিছু না। জয়ী, দেশের মাটি ইত্যাদি সিরিয়ালে অভিনয় করেছেন। এখন বেঙ্গল টপার সিরিয়ালের নায়ক তিনি। এনার মাসিক পারিশ্রমিক, ২ লক্ষ ৬০ হাজার টাকা।

ওম সাহানি : নায়কদের মধ্যে সব থেকে বেশি পারিশ্রমিক উপার্জন করেন ইনি। প্রায় আট বছর ধরে টলিউডে কাজ করার পর সিরিয়ালে ফিরেছেন তিনি। বর্তমানে এনার মাসিক আয় ৭ লক্ষ ৫০ হাজার টাকা।

অপরাজিতা আঢ্য (Aparajita Auddy) : টলিউড এবং বাংলা সিরিয়ালের একজন অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন অপরাজিতা আঢ্য। বর্তমানে স্টার জলসা তে জল থই থই ভালোবাসা সিরিয়ালে কোজাগরী চরিত্রে অভিনয় করছেন তিনি। এনার মাসিক আয় ৪৫ হাজার টাকা।

রুপা গাঙ্গুলী : অভিনেত্রীদের মধ্যে পারিশ্রমিকের দিক দিয়ে এগিয়ে আছেন রুপা গাঙ্গুলীও। বহুদিন বাদে মেয়েবেলা সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে ফিরেছিলেন তিনি। তখন এনার মাসিক পারিশ্রমিক ছিল ৯ লক্ষ টাকার মতো।