ছবিটাইমলাইনবিনোদন

ছেলে কোলে হাসিমুখে কোয়েল, ছোট্ট কবীরের নতুন ছবি শেয়ার করতেই ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: কয়েক মাস আগেই মা হয়েছেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক (koel mallick)। লকডাউনের মধ‍্যেই মাতৃত্বের স্বাদ উপভোগ করেছেন তিনি। তবে দীর্ঘ ৫ মাসে ছেলের ছবি বা নাম কোনোটাই প্রকাশ করেননি অভিনেত্রী। অবশেষে দূর্গাষ্টমীর শুভ মুহূর্তে ছেলের প্রথম ছবি সকলের সঙ্গে ভাগ করে নেন কোয়েল।

এবার দ্বিতীয়বারের জন‍্য ছেলে কবীরের ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে ছেলেকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন কোয়েল। হলুদ পাঞ্জাবিতে খুবই মিষ্টি দেখাচ্ছে ছোট্ট কবীরকে।

মা ছেলের মিষ্টি ছবি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ‍্যেই ৯০ হাজার ছাড়িয়েছে লাইকের সংখ‍্যা। শুভশ্রী গাঙ্গুলী, আবির চ‍্যাটার্জি সহ অনেকেই কমেন্ট করেছেন কোয়েলের ছবিতে।

অষ্টমীর দিন স্বামী নিসপাল রানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন কোয়ল। ছেলেকে কোলে নিয়ে হসিমুখে ক‍্যামেরায় ধরা দেন তিনি। অভিনেত্রী আরো জানান, ছেলের নাম কবীর রেখেছেন তাঁরা। পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি।

গত মে মাসেই মা হয়েছেন কোয়েল মল্লিক। ফুটফুটে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। উল্লেখ‍্য কোয়েল ও নিসপাল সিং রানে তাঁদের বিবাহবার্ষিকীতেই জানিয়েছিলেন এই সুখবর।

মা হওয়ার পরপরই করোনা আক্রান্ত হন কোয়েল সহ গোটা মল্লিক পরিবার। কোয়েল নিজেই টুইট করে জানান এই খবর। ফের ১৭ তারিখ নেওয়া হয় লালা রসের নমুনা। সম্প্রতি সেই রিপোর্টও পজিটিভ আসে কোয়েল, দীপা মল্লিক ও নিসপাল রানের। তবে রঞ্জিত মল্লিকের দ্বিতীয়বার রিপোর্ট নেগেটিভ আসে।

প্রসঙ্গত, লকডাউনের আগে মিতিন মাসি ছবিতে দেখা গিয়েছিল কোয়েলকে। এরপর সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি রক্তরহস‍্য। বক্স অফিসে ভালই সাড়া পেয়েছে এই ছবি।

Back to top button