ক্রিকেটখেলাটাইমলাইনIPL

IPL শুরুর আগে নিজেদের নাম বদলে ফেললেন কোহলি-ডিভিলিয়ার্স, কারন জানলে শ্রদ্ধা জানাবেন

বাংলা হান্ট ডেস্কঃ সারা বিশ্বজুড়ে করোনা ভাইরাস এর জন্য এক উদ্বেগজনক পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কোটি কোটি মানুষ, প্রাণ হারিয়েছেন লক্ষ লক্ষ মানুষ। আর এই করোনা ভাইরাসের হাত থেকে সাধারণ মানুষকে রক্ষা করেছেন চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশকর্মীরা। এইসব সমাজের প্রথম সারির করোনা যোদ্ধাদের শ্রদ্ধা জানাতে এবার পুরো আইপিএল মরশুম জুড়ে এক অভিনব উদ্যোগ নিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

করোনা যোদ্ধাদের সম্মান জানাতে বিরাট কোহলিদের জার্সির পিছনে লেখা থাকবে, ‘মাই কোভিড হিরোজ’। আর এই জার্সি পড়েই পুরো আইপিএল মরশুম খেলবে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এবার করোনা যোদ্ধাদের সম্মান জানানোর জন্য বিশেষ পন্থা অবলম্বন করল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলের অধিনায়ক বিরাট কোহলি এবং ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্স।

এবার আইপিএলে প্রথম ম্যাচে বিরাট কোহলিদের জার্সির পিছনে লেখা নাম বদলে গেল। এছাড়াও বিরাট কোহলি ও এবি ডিভিলিয়ার্সের টুইটার একাউন্টের নামও বদলে গিয়েছে। বিরাট কোহলি হয়ে গিয়েছেন সিমরঞ্জিত সিং এবং ডিভিলিয়ার্স হয়ে গিয়েছেন পরিতোষ পন্থ।

নিজেদের নাম পরিবর্তনের কারণ হিসেবে ডিভিলিয়ার্স জানিয়েছেন, “পরিতোষ পন্থ হল একজন করোনা যোদ্ধা, যিনি লকডাউন এর সময় বহু মানুষের পাশে দাঁড়িয়েছেন। অনেক গরীব দিন-দুঃখী মানুষের মুখে খাবার তুলে দিয়েছেন।” আর তাই এই তাকে সম্মান জানাতে নিজের টুইটারের নাম পরিবর্তন করে পরিতোষ পন্থ করে দিয়েছেন ডিভিলিয়ার্স।

Back to top button