টাইমলাইনবিনোদনরাজনীতি

মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে ছাড়তে পারব না, হবু শাশুড়িকে নিয়ে তৃণমূলে যোগ দিলেন কৌশানি

বাংলাহান্ট ডেস্ক: আরো এক তারকার যোগদান তৃণমূলে (tmc)। রাজনীতির জগতে অভিষেক করলেন অভিনেত্রী কৌশানি মুখার্জি (koushani mukherjee)। মন্ত্রী ব্রাত‍্য বসু ও তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের হাত ধরে যোগদান করেন তিনি। সঙ্গে হবু শাশুড়িমা অর্থাৎ অভিনেতা বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্তও (piya sengupta) যোগদান করলেন তৃণমূলে।

এর আগে বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে দেখা গিয়েছে কৌশানিকে। অবশেষে সক্রিয় রাজনীতিতে যোগ দিলেন তিনি। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, তিনি ছোট থেকেই মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের ভক্ত। তাঁর পুরো পরিবারই নাকি তৃণমূলের সমর্থক। তাই সেই দলে যোগ দেওয়া তাঁর কাছে ভাগ‍্যের ব‍্যাপার।


মমতাকে দেখেই রাজনীতিতে যোগ দিয়েছেন, এমনটাই বক্তব‍্য কৌশানির। তাঁর কথায়, “আমার প্রথম ছবি পারব না আমি ছাড়তে তোকে। মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কেও আমি ছাড়তে পারব না। আমি সামনে থেকে দেখেছি উনি কিভাবে মানুষের জন‍্য কাজ করেন। দিদি আমাদের পাশে ছিলেন, আছেন, থাকবেন। আমার বয়স অল্প জানি। কিন্তু আমি যে পেশার সঙ্গে যুক্ত সেখানে অনেকেই আমাকে দেখে অনুপ্রেরণা পায়। আমি চাই আমাকে দেখে আরো মানুষ এগিয়ে আসুন। অভিনেত্রী হিসাবে সাধ‍্যমতো মানুষের সাহায‍্য করেছি। এবার দলে থেকে আরো ভাল কাজ করতে চাই।”

সম্প্রতি তৃণমূলে যোগ দিয়েছেন অভিনেতা সৌরভ দাস। মন্ত্রী পার্থ চট্টোপাধ‍্যায়ের হাত ধরে তৃণমূলে পা রাখেন সৌরভ। অভিনেতা জানান, মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ই তাঁর কাছে সবথেকে বড় অনুপ্রেরণা। তৃণমূলে যোগ দিয়ে মানুষের জন‍্য কাজ করতে চান তিনি। ‘জয় বাংলা’ স্লোগানও সবার চেয়ে জোর গলায়ই বলবেন তিনি। এমন তরুণ তুর্কি একজন অভিনেতার তৃণমূলে প্রবেশ যে নিঃসন্দেহে নির্বাচনের আগে একটা বড় ব‍্যাপার তা স্বীকার করছে বিভিন্ন মহল‌।

Back to top button