টাইমলাইনবিধানসভা নির্বাচনবিনোদনরাজনীতি

ফের দলবদল! তৃণমূল ছেড়ে বনির সঙ্গে বিজেপিতে যাচ্ছেন কৌশানি!

বাংলাহান্ট ডেস্ক: অভিনেতা বনি সেনগুপ্ত (bonny sengupta) যোগ দিচ্ছেন বিজেপিতে (bjp)। তাঁর সঙ্গে সদ‍্য তৃণমূলে (tmc) যোগদানকারী কৌশানি মুখার্জিও (koushani mukherjee) দল বদলে যোগ দিতে পারেন গেরুয়া পার্টিতে। সম্প্রতি এমনি গুঞ্জনে সরগরম রাজনৈতিক তথা বিনোদন জগৎ।

অতি সম্প্রতি অভিনেতা সোহেল দত্তর সঙ্গে ক‍্যামেরাবন্দি হন বনি। আর তারপর থেকেই শুরু যাবতীয় জল্পনা কল্পনা। তার যথেষ্ট কারণও আছে বটে। রাজীব বন্দ‍্যোপাধ‍্যায় তৃণমূলে থাকাকালীনই এক অভিনেতার জন্মদিনের পার্টিতে দেখা করেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে। পার্টিতে উপস্থিত ছিলেন রুদ্রনীল ঘোষও। শোনা যায় সেই সাক্ষাতেই বিজেপিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন রাজীব ও রুদ্রনীল।

উল্লেখ‍্য সেই জন্মদিনের পার্টি ছিল সোহেল দত্তেরই। তখনি স্পষ্ট হয়েছিল তাঁর রাজনৈতিক প্রভাব। উপরন্তু সম্প্রতি তিনি নিজেই যোগ দিয়েছেন বিজেপিতে। এমতাবস্থায় বনির সঙ্গে তাঁর সাক্ষাৎ গুঞ্জনে আরো ঘৃতাহুতি দিয়েছে। বনির সঙ্গে সঙ্গে তাঁর বিশেষ বান্ধবী কৌশানিও দল বদলে যেতে পারেন বিজেপিতে। এমনি জল্পনা দৃঢ় হচ্ছে ক্রমশ।


শোনা যাচ্ছে, উত্তর কলকাতায় কোনো একটি আসনে বিজেপির তরফে প্রার্থী করা হতে পারে বনিকে। গেরুয়া দলে গেলে বালিগঞ্জ থেকে কৌশানিকে প্রার্থী করা হতে পারে। তবে এই বিষয়ে এখনো মুখ খোলেননি বনি কৌশানি কেউই। বিজেপির প্রার্থী তালিকা চূড়ান্ত করতে দিল্লির নেতৃত্বরা ইতিমধ‍্যেই বসেছেন বৈঠকে।

প্রসঙ্গত, মন্ত্রী ব্রাত‍্য বসু ও তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের হাত ধরে তৃণমূলে যোগদান করেন কৌশানি। সঙ্গে হবু শাশুড়িমা অর্থাৎ অভিনেতা বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্তও যোগদান করেন তৃণমূলে। এর আগে বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে দেখা গিয়েছে কৌশানিকে। অবশেষে সক্রিয় রাজনীতিতে যোগ দিলেন তিনি। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, তিনি ছোট থেকেই মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের ভক্ত। তাঁর পুরো পরিবারই নাকি তৃণমূলের সমর্থক। তাই সেই দলে যোগ দেওয়া তাঁর কাছে ভাগ‍্যের ব‍্যাপার।

মমতাকে দেখেই রাজনীতিতে যোগ দিয়েছেন, এমনটাই বক্তব‍্য কৌশানির। তাঁর কথায়, “আমার প্রথম ছবি পারব না আমি ছাড়তে তোকে। মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কেও আমি ছাড়তে পারব না। আমি সামনে থেকে দেখেছি উনি কিভাবে মানুষের জন‍্য কাজ করেন। দিদি আমাদের পাশে ছিলেন, আছেন, থাকবেন। আমার বয়স অল্প জানি। কিন্তু আমি যে পেশার সঙ্গে যুক্ত সেখানে অনেকেই আমাকে দেখে অনুপ্রেরণা পায়। আমি চাই আমাকে দেখে আরো মানুষ এগিয়ে আসুন। অভিনেত্রী হিসাবে সাধ‍্যমতো মানুষের সাহায‍্য করেছি। এবার দলে থেকে আরো ভাল কাজ করতে চাই।”

Back to top button