fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

সৌরভ গাঙ্গুলির প্রশংসায় পঞ্চমুখ গ্রেম স্মিথ এবং কুমার সাঙ্গাকারা।

প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর প্রশংসায় পঞ্চমুখ তার সময়কার প্রতিদ্বন্দ্বী অধিনায়ক দক্ষিণ আফ্রিকার গ্রেম স্মিথ এবং শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারা। দুজনের মুখেই শোনা গেল সৌরভ গাঙ্গুলী ভূয়সী প্রশংসা।

একটি টিভি চ্যানেলের শোতে এসে প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক গ্রেম স্মিথ বলেছেন, ” আমরা সবাই জানি সৌরভ গাঙ্গুলী কে যদি রাগানো হয় তাহলে কি হয়, ও ক্রিকেট খেলাটা নিয়ে প্রচন্ড আবেগপ্রবণ। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের ঐতিহাসিক ন্যাটওয়েস্ট ট্রফি জেতার কথা মনে করিয়ে স্মিথ বলেন আমাদের সবারই ন্যাটওয়েস্ট ট্রফি জেতার পর সৌরভ গাঙ্গুলীর বেলকোনিতে দাঁড়িয়ে জার্সি উড়ানোর উৎসবটা মনে আছে। সৌরভ গাঙ্গুলির সেই উৎসবই বলে দেয় ক্রিকেট খেলা নিয়ে ও কতটা আবেগপ্রবণ।”

স্মিথ বলেন আমি সৌরভ গাঙ্গুলিকে অনেকদিন ধরেই চিনি। আমি অনেক শ্রদ্ধা করি, তবে ওকে যদি রাগানো হয় তাহলে তার জবাব ও দেবে। সেই সাথে স্মিথ বলেন সামনে আইসিসির নির্বাচন আসছে, আমার মনে হয় এই মুহূর্তে আইসিসি চেয়ারম্যান পদের বসার জন্য একমাত্র যোগ্য ব্যক্তি হচ্ছেন সৌরভ গাঙ্গুলি। সাঙ্গাকারা বলেন, আমি দীর্ঘদিন ধরে দাদাকে চিনি, ক্রিকেটের অনেক বিষয় নিয়ে দাদার সাথে আলোচনা হয়।

Back to top button
Close