টাইমলাইনভারত

আমাকে হত্যার জন্য তান্ত্রিক পূজা করেছেন লালু জি, দিয়েছেন ৩ টি ছাগল বলিঃ সুশীল মোদী

বাংলাহান্ট ডেস্কঃ রাত পোহালেই বিহার নির্বাচন। এই পরিস্থিতিতে ডেপুটি সিএম সুশীল মোদী (sushil modi) এক বিস্ফোরক অভিযোগ আনলেন লালু প্রসাদ যাদবের (lalu yadav) বিরুদ্ধে। এই মুহূর্তে টান টান উত্তেজনার মধ্যে থেকে সুশীল মোদী অভিযোগ করেলেন, লালু প্রসাদ যাদব তাঁর বিরুদ্ধে ছাগল বলি দিতেন এবং তাঁকে হত্যার জন্য তুক তাক করতেন।

লালু জি ছাগল বলি দিচ্ছেন
নির্বাচনী প্রচারের কৌশল হিসাবে শনিবার সুশীল মোদী (sushil modi) স্যোশাল মিডিয়ায় একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘সাধারণ মানুষের প্রতি কোন আস্থা নেই লালু প্রসাদ যাদবের। তাই তিনি তন্ত্র মন্ত্রের প্রতি জোর দিচ্ছেন। লালু প্রসাদ যাদব ছাগলও বলি দিচ্ছেন। তিনি আরও লিখেছিলেন, প্রতিপক্ষ দলকে নিজের থেকে বেশি ক্ষমতাবান মনে করেন লালু জি। তাই তিনি রাঁচির কেলি বাংলোয় নবমীতে তিনটি ছাগল বলি দেবেন’।

তন্ত্র সাধনা তাঁকে জেল যাওয়া থেকে আটকাতে পারেনি
এখানেই থামেননি ডেপুটি সিএম সুশীল মোদী। তিনি আরও লেখেন, ‘তন্ত্র মন্ত্রের পথ ধরেও লালু জি জেল যাওয়া থেকে মুক্তি পাননি। তাঁকে জেলে যেতেই হয়েছে। এখনও ১৪ বছর জেলে কাটাতে হতে পারে’।

কুসংস্কারে নিমজ্জিত লালু প্রসাদ যাদব
একের পর এক ট্যুইট আক্রমণ করতে থাকেন সুশীল মোদী (sushil modi)। তিনি আরও অপর একটি ট্যুইটে লেখেন, ‘লালু প্রসাদ যাদব এতোটাই কুসংস্কারাচ্ছন্ন, যে তিনি সাদা কুর্তা ছাড়া কিছুই পড়েন না। এমনকি তিনি তান্ত্রিক শঙ্কর চরণ ত্রিপাঠিকে দলের জাতীয় মুখপাত্র হিসাবেও নির্বাচন করেছেন’।

হত্যার ষড়যন্ত্র করা হয় আমার বিরুদ্ধে
সুশীল মোদী (sushil modi) নিজের হত্যার ষড়যন্ত্রের অভিযোগ করে বলেন, ‘মির্জাপুরে লালু জি এবং ওই তান্ত্রিক একসঙ্গে পূজা করেছিলেন। এমনকি ৩ বছর আগে তন্ত্র বলে আমাকে হত্যার ষড়যন্ত্রও করেছিলেন’।

Back to top button