লিটন ফেরার খুশির মধ্যেই বড় ধাক্কা বাংলাদেশের! বিশ্বকাপের আগে ছিটকে গেলেন এই তারকা ব্যাটার

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বাংলাদেশ (Bangladesh Cricket Team) ইতিমধ্যে এশিয়া কাপে (2023 Asia Cup) নিজেদের গ্রুপ পর্বের দুটি ম্যাচ খেলে ফেলেছে। আজকের শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান ম্যাচ সম্পূর্ণ হওয়ার পর নির্ধারিত হয়ে যাবে তাদের ভবিষ্যৎ বা তারা নিজেদের গ্রুপের শীর্ষস্থানে থেকে পরের রাউন্ডে পৌঁছেছে কিনা। তবে সুপার ফোরে শীর্ষে থেকে ওঠার সম্ভাবনা রয়েছে সাকিব আল হাসানের দলের। এর মধ্যে তারা একটি খুশির খবর পেয়েছিল।

বাংলাদেশ দল সুপার ফোর পর্যায়ে মাঠে নামার সুযোগ পেলে খেলতে পারবেন তারকা ক্রিকেটার লিটন দাস। চোট কাটিয়ে উঠে এখনো সম্পূর্ণ সুস্থ তিনি। ২০১৮ সালে ভারতের বিরুদ্ধে এশিয়া কাপ ফাইনালে তার শতরান বা গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে তার আগ্রাসী অর্ধশতরানের ইনিংসগুলি বাংলাদেশ ক্রিকেটপ্রেমীদের কাছে অত্যন্ত প্রিয়। তিনি দলের সাথে যোগ দিতে পাকিস্তান উড়ে আসছেন শুনে সকলেই অত্যন্ত খুশি হয়েছিলেন।

   

কিন্তু সেই খুশিতেই এবার যেন নজর লাগলো। বেশি চোটের কারণে এশিয়া কাপের মাঝপথে থেকে ছিটকে গেলেন ফর্মে থাকা বাংলাদেশের ব্যাটার নাজমুল হোসেন শান্ত। চলতি এশিয়া কাপে এখনো পর্যন্ত বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি। সুপার ফোর পর্যায়ে সাকিব, লিটন-রা যে তার অভাব অনুভব করবে তা নিয়ে কোনও সন্দেহ নেই।

najmul shanto

শান্ত নিজেই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে এই খবরটি নিশ্চিত করেছেন। বাংলাদেশ ক্রিকেট ভক্তদের কাছে তিনি জানিয়েছেন যে তিনি দেশে ফিরে যাচ্ছেন এবং সেখানেই তিনি সুস্থ হয়ে ওঠার প্রক্রিয়ায় অংশগ্রহণ করবেন। বিশ্বকাপের জন্য তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে প্রস্তুত থাকবেন বলে জানিয়ে দিয়েছেন এই তারকা।

আরও পড়ুন: BCCI-এর একটা ভুল সিদ্ধান্তে প্রশ্নের মুখে ভারতের বিশ্বকাপ অভিযান! চাপের মুখে রোহিত, দ্রাবিড়

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ম্যাচে ৮৯ রানের একটি অসাধারণ ইনিংস খেলে দেশের সম্মান রক্ষা করেছিলেন তিনি। এরপর আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচে তার ব্যাট থেকে এসেছিল দুর্দান্ত শতরান। সেই ইনিংসে ভর করে ম্যাচ জিতেছিল বাংলাদেশ। কিন্তু পাকিস্তান ও ভারতের মতো প্রতিপক্ষের বিরুদ্ধে মাঠে নামার আগেই তিনি ছিটকে যাওয়ায় চিন্তায় বাংলাদেশ দল।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর