টাইমলাইনভাইরালভিডিও

ময়ূরের পালক ধরে টানাটানি করছে ছোট্ট কাঠবেড়ালি, দুই বন্যপ্রাণীর মজাদার ভিডিও ভাইরাল স্যোশাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্কঃ হাতে মোবাইল থাকার সুবাদে আর স্যোশাল মিডিয়ার দৌলতে, আমরা ঘরে বসেই নানান ধরণের মজাদার ভাইরাল ভিডিও (viral video) দেখতে পাই। কখনও সেই ভিডিও দেখে সাময়িক আনন্দ পাই, আবার কখনও অনেকে তা স্মৃতির মণিকোঠায় যত্ন সহকারে তুলে রাখে। নিজের আপনজনদের মধ্যে শেয়ার করে। সেরকমই এই পুরনো ভিডিও আবারও ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়।

বন্যপ্রাণীদের মধ্যে সব সময়ই খুনসুটি লেগেই থাকে। তাদের সেই মিষ্টি খুনসুটি অনেক সময় মানুষজন দুচোখ ভরে দেখেন, আবার কখনও তা ক্যামেরা বন্দী করে রাখেন। শুধুমাত্র ক্যামেরা বন্দীই নয়, অনেক সময় অনেকেই তা আবার স্যোশাল মিডিয়ায় শেয়ার করে নিজের ভালোলাগা সকলের সঙ্গে ভাগ করে নেয়।

এভাবেই এক ময়ূর এবং এক কাঠবেড়ালির খুনসুটির একটি ভিডিও স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। কোন এক পর্যটন স্থানে বেশ কয়েকটি ময়ূর আপনমনে নিজেদের মধ্যে খেলা করছিল। হঠাৎ করে কোথা থেকে একটি কাঠবেড়ালি এসে তাদের সঙ্গে যোগ দেয়।

কাঠবেড়ালি আচমকাই একটি ময়ূরের পালক ধরে টানাটানি শুরু করে। খেলার ছলে ময়ূরের পালক ধরে টানায় ময়ূরও পড়ে বিপাকে। একদিকে তার কষ্ট হচ্ছে, আর অন্যদিকে কাঠাবেড়ালি বাবাজি মজা করছেন। ময়ূরটিও হাল ছাড়ে না। নিজেকে বাঁচাতে এক ঝটকায় পালকগুলো সরিয়ে নেয়, আর কাঠবেড়ালিও ঝটকা খেয়ে দূরে সরে যায়। ময়ূর কাঠবেড়ালির খুনসুটির এই মজাদার ভিডিও এক পর্যটক ক্যামেরা বন্দী করে নেয় এবং তিনি সেই ভিডিওটি স্যোশাল মিডিয়ায় শেয়ার করে দেন। যা পরবর্তীতে ভাইরাল হয়ে যায়।

Back to top button