ভোট প্রচারে বেরিয়ে তুমুল ক্ষোভের মুখে TMC প্রার্থী সায়নী ঘোষ! তারপর যা হল….

বাংলা হান্ট ডেস্কঃ ২০২৪ লোকসভা ভোটে যাদবপুরের মতো হাইভোল্টেজ কেন্দ্র থেকে সায়নী ঘোষকে (Saayoni Ghosh) দাঁড় করিয়েছে তৃণমূল কংগ্রেস (TMC)। গতবার এই কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন মিমি চক্রবর্তী। তবে এবার দাপুটে যুব নেত্রী সায়নীর ওপর আস্থা রেখেছে দল। এবার সেই সায়নীই প্রচারে বেরিয়ে এলাকাবাসীর ক্ষোভের মুখে পড়লেন।

   

শুক্রবার হুডখোলা জিপ করে নির্বাচনী (Lok Sabha Election) প্রচারে বেরিয়েছিলেন সায়নী। তৃণমূল প্রার্থীকে হাতের নাগালে পেয়েই নিকাশি-রাস্তা নিয়ে ক্ষোভ উগড়ে দেন এলাকাবাসী। তা দেখে জোড়াফুল (Trinamool Congress) প্রার্থী ঘুরিয়ে প্রশ্ন করেন, যদি ভোট না দেন তাহলে কি রাস্তা হয়ে যাবে? এলাকাবাসীর জবাব, ‘এমনিতেও হবে না, ভোট দিলেও হবে না। কাউকে ভোট দেব না। দরকার কি ভোট দেওয়ার?’

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, রাজ্যের শাসক দল বদল হলেও তাঁদের কোনও সুরাহা হয়নি। জল পাস হওয়ার জন্য কোনও জায়গা নেই বলেও দাবি করেন তাঁরা। এদিকে তৃণমূল প্রার্থী সায়নী (Jadavpur TMC Candidate Saayoni Ghosh) বলেন, ‘জলের প্রকল্পের কাজ হয়ে গিয়েছে, ডিস্ট্রিবিউশনের কাজ চলছে। এই যে রাস্তাগুলো দেখছেন আপনারা, এখানে খোঁড়া আছে কারণ জলের লাইন বসানো হচ্ছে। এগুলো তো একদিনের কাজ নয়, মানুষকে বুঝতে হবে’।

আরও পড়ুনঃ ‘পৈতৃক সম্পত্তি নাকি’! স্বাস্থ্যসাথী কার্ড নিয়ে সন্দেশখালির রেখাকে ‘খোঁটা’, তৃণমূলকে ধুয়ে দিলেন শুভেন্দু!

এখানেই না থেমে সায়নী বলেন, প্রত্যেক মানুষের নিজের সমস্যাটা বড় মনে হয়! তবে মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের প্রত্যেক বাড়িতে জল পৌঁছে দেওয়ার কাজ করছেন। সাধারণ মানুষ জানে, কাজ করলে তৃণমূলই করবে, এমন মন্তব্যও করেন যাদবপুরের জোড়াফুল প্রার্থী।

saayoni ghosh tmc

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর থেকেই সংবাদের শিরোনামে রয়েছেন সায়নী। ভোট প্রচারে কোনও খামতি রাখতে চাইছেন না তৃণমূলের এই যুব নেত্রী। এদিন বোড়াল পোস্ট অফিস ঠনঠনিয়া মোড় থেকে সায়নীর প্রচার শুরু হয়। প্রায় ঘণ্টা তিনেক প্রচার করেন তিনি। হুডখোলা জিপে চেপে বর্ণাঢ্য রোড শোয়ের মাধ্যমে নির্বাচনী প্রচার করতে দেখা যায় যাদবপুরের জোড়াফুল প্রার্থীকে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর