মোষের পিঠে চড়ে মনোনয়ন জমা দিতে যান প্রার্থী, মাঝ পথেই পালায় প্রস্তাবক! ভাঙল জয়ের স্বপ্ন

   

বাংলা হান্ট ডেস্ক: সারাদেশেই শুরু হয়েছে লোকসভা নির্বাচন (Lok Sabha Election 2024)। তবে এবারের লোকসভা নির্বাচনে দেখা গিয়েছে এক অদ্ভূত দৃশ্য। আজ আমরা আপনাদের এমন এক লোকসভা সম্পর্কে জানাতে চলেছি যেখানে প্রার্থী মনোনয়ন জমা দিতে গিয়েছেন মহিষে চড়ে! আর তার পিছনে পিছনে আসছিলেন তার সমর্থকরা। মহিষে চড়েই প্রার্থী আগে আগে এবং তার প্রস্তাবক ছিলেন তার পিছনে।

কিন্তু কিছুদূর যাওযার পর দেখা যাচ্ছে প্রার্থীর প্রস্তাবকই উধাও। এদিকে প্রস্তাবক না পাওয়ার কারণে মহিষে চড়ে প্রার্থী হতাশাগ্রস্ত হয়ে জমা দিতে পারেননি মনোনয়ন পত্র। আর তার ফলে ভেঙ্গে যায় তার সাংসদ হওয়ার স্বপ্ন। আজ আমরা কথা বলছি বস্তি জেলার গৌড় উন্নয়ন ব্লকের গোবিয়া এনপুরের বাসিন্দা আবদুল জব্বারের। তিনি লোকসভা নির্বাচনে লড়তে গেছিলেন। তার ইচ্ছা ছিল বস্তি থেকে নির্দল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার।

যেমন ভাবনা তেমন কাজ, জেলা নির্বাচন অফিস থেকে জোগাড় করেন মনোনয়নপত্র। এরপর সেই ফর্ম পূরন করার সাথে নিজের হলফনামাও করেছেন তিনি। সেখানে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি নিজের ১০টি প্রস্তাবের নাম পূরণ করেন। মনোনয়ন জমা দিতে গেলে মহিষে চড়ে পৌঁছান, আর তার ভিডিও ব্যপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Lok Sabha Election

ভিডিওতে দেখা যাচ্ছে প্রার্থী এগিয়ে যাচ্ছেন এবং প্রস্তাবক তাদের থেকে কিছুটা পিছনে চলছিলেন। শেষমেষ মনোনয়ন দাখিলের আগেই পেছন থেকে উধাও হয়ে যান প্রস্তাবক মশাই। এমনকি বারবার ফোন করার পরেও তিনি আর ফোন রিসিভ করেননি। এরপরই তার সাংসদ হওয়ার স্বপ্ন চুরমার হয়ে যায়। উল্লেখ্য যে, বস্তি লোকসভা আসনে ভোট হবে আগামী ষষ্ঠ দফায়।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর