আস্ত লাক্সারি বাস চুরি! হুলস্থূল কাণ্ড নবদ্বীপে, জ্যামে আটকা পড়তেই মাথায় হাত চোরের

বাংলাহান্ট ডেস্ক : মোবাইল ফোন, মানিব্যাগ, সোনার গয়না চুরির কথা তো সর্বদাই শোনেন, কিন্তু তাই বলে আস্ত লাক্সারি বাস চুরি! শুনতে অনেকটা সিনেমার চিত্রনাট্য লাগলেও বাস্তবেই এটি ঘটেছে নদীয়ার নবদ্বীপে। বাসের মালিক অভিযোগ তোলেন যে কাটোয়া বাস স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি লাক্সারি বাস চুরি হয়েছে।

   

বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা বাসের সন্ধান না পেয়ে বাস মালিক জিপিএস ট্র্যাক করেন। জিপিএসে দেখা যায় কাটোয়ার বাইরে সেই বাসটি চলে গেছে। এরপর দ্রুত অভিযোগ জানানো হয় কাটোয়া থানায়। অভিযোগ পাওয়ার পরই তৎপর হয় পুলিশ। এই ঘটনাটি ঘটেছে গতকাল। যদিও বাস চালক চুরি করা এই বাসটিকে নবদ্বীপে নিয়ে এলে শুরু হয় অশান্তি। যানজটের মধ্যে দাঁড়িয়ে পড়ে এই বাস।

আরোও পড়ুন : গোমাতা দেবতাতুল্য! গোহত্যা হলে ক্ষমা করবেন না ঈশ্বরও, সাফ জানিয়ে দিল হাইকোর্ট

গতকাল রাতে চুরি হওয়া এই বাসটি যখন নবদ্বীপ শহরে ঢোকে তখন সেটি আটকে যায় প্রবল জ্যামে। এরপর স্থানীয়দের সাথে বচসা শুরু হয় যিনি বাসটি চালাচ্ছিলেন তার। এরপর স্থানীয়রা বাস মালিকের ফোনে বাসের নম্বর জানিয়ে যোগাযোগ করলে স্থানীয়রা জানতে পারেন যে এই ব্যক্তি বাসটি চুরি করে পালাচ্ছিলেন।

Indian Bus

 

এরপর ঘটনাস্থলে পুলিশ এসে বাসসহ ওই ব্যক্তিটিকে গ্রেফতার করে নিয়ে যায় নবদ্বীপ থানায়। জানা গেছে ধৃত এই চালকের নাম সুরুত। মুর্শিদাবাদের বাসিন্দা সে। এরপর রাতেই নবদ্বীপ থানায় এসে উপস্থিত হন কাটোয়া থানার পুলিশ ও বাস মালিক।  এরপর ওই বাস ও সুরুতকে রাতেই নিয়ে যাওয়া হয় কাটোয়া থানায়।  ধৃত সুরুত জানিয়েছেন, এই বাসটিকে নিয়ে তিনি করিমপুর যাচ্ছিলেন।

সম্পর্কিত খবর