দেশে ফিরছেন মদন, কাতার থেকে মুখ্যমন্ত্রীর জন্য আনছেন দারুণ উপহার

বাংলা হান্ট ডেস্কঃ কাতারের (Qatar) ফুটবল বিশ্বকাপ ঘিরে ইতিমধ্যে উন্মাদনা জেগেছে গোটা বিশ্ব জুড়ে। এমনকি বিশ্বকাপের ম্যাচ দেখার টানে সম্প্রতি কাতারে রওনা দিয়েছেন তৃণমূল (Trinamool Congress) বিধায়ক মদন মিত্র (Madan Mitra) আর এবার কলকাতায় ফেরার আগে এক বিশেষ চমক নিয়ে আসতে চলেছেন তিনি। জানা যাচ্ছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) জন্য এই উপহারটি নিজের হাতেই নিয়ে আসবেন মদন।

   

কি সেই উপহার? মদন মিত্র জানান, “কাতার থেকে আল রিহালা নিয়ে আসতে চলেছেন তিনি।” বলে রাখা ভালো, এবছর আল রিহালা বলে খেলা হয়ে চলেছে বিশ্বকাপের প্রতিটি ম্যাচ।

উল্লেখ্য, কয়েকদিন পূর্বে ফুটবলের টানে সুদূর কাতারে পৌঁছে যান মদন মিত্র। যদিও এক্ষেত্রে বিধানসভায় শীতকালীন অধিবেশন থাকার কারণে মদনের যাত্রা পিছিয়ে যাওয়ার সম্ভাবনা দেখা যায়। তবে শেষ পর্যন্ত বিশ্বকাপ দেখতে স্বশরীরে পৌঁছে যান তৃণমূল বিধায়ক। পরবর্তীতে আর্জেন্টিনা-মেক্সিকো এবং ব্রাজিলের খেলা দেখার পাশাপাশি মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন মদন।

একইসঙ্গে তিনি জানান, “যদি মুখ্যমন্ত্রী না থাকতেন, তাহলে আমি কাতারে যেতে পারতাম না। আমি পাবলিক সার্ভেন্ট। অধিবেশন চলার কারণে সেখানে উপস্থিত থাকতে হতো। কিন্তু পরবর্তীতে মুখ্যমন্ত্রী আমায় জিজ্ঞাসা করেন, ‘তুমি এখনো যাওনি?’ আর এরপর নিজে থেকে যাওয়ার অনুমতি দেন।”

মুখ্যমন্ত্রীর জন্য বিশেষ উপহার নিয়ে আসা প্রসঙ্গে মদন বলেন, “আমাদের মুখ্যমন্ত্রী সারা পৃথিবীকে দেখিয়ে চলেছেন, ক্লাবগুলোকে টাকা দিতে হয়। মুখ্যমন্ত্রী দেওয়া টাকায় ক্লাবগুলি নিজেদের পরিকাঠামো তৈরি করার পাশাপাশি সরকারি ফুটবল তৈরির কারখানা বানানো হচ্ছে। সেই কারণেই ওর জন্য ফুটবল নিয়ে আসছি।”

all india trinamool congress,2022 Qatar World Cup,madan mitra,mamata banerjee,football,west bengal

প্রসঙ্গত, গত বিধানসভা নির্বাচনের সময় এবং তার পরবর্তীতে একাধিক ক্ষেত্রে মুখ্যমন্ত্রীর মুখে ‘খেলা হবে’ স্লোগান দিতে দেখা যায়। শুধু তাই নয়, ফুটবল নাচাতেও দেখা যায় মমতাকে আর এবার তাঁর জন্যই বিশেষ উপহার তথা বিশ্বকাপের বল নিয়ে আসতে চলেছেন মদন।

সম্পর্কিত খবর