টাইমলাইনবিনোদন

টাকা পয়সা নিয়ে চিন্তা করতে হয় না, সংসার আর ছেলে নিয়েই মেতে আছেন মধুবনী

বাংলাহান্ট ডেস্ক: ‘ভালবাসা ডট কম’ দিয়ে শুরু হয়েছিল রাজা (Raja Goswami) মধুবনীর (Madhubani Goswami) জুটি। প্রিয় অনস্ক্রিন নায়ক নায়িকাদের বাস্তবেও জুটি হিসাবে দেখতে চান ভক্তরা। বেশিরভাগ সময়েই তা সম্ভবপর হয়না। কিন্তু রাজা মধুবনীর ক্ষেত্রে পর্দার গল্প বাস্তব হয়েছিল। ধুমধাম করে বিয়ে করে এখন এক সন্তানের বাবা মা হয়েছেন তাঁরা। মিষ্টি কেশবকে চোখে হারায় জুটির ভক্তরাও।

ছোটপর্দায় অত‍্যন্ত জনপ্রিয় হলেও খুব বেশি সিরিয়ালে দেখা যায়নি মধুবনীকে। সন্তানসম্ভবা হওয়ার পর তো এক রকম বাড়ি থেকে বেরোনোই বন্ধ করে দিয়েছিলেন তিনি। রাজা অবশ‍্য একটানা শুটিং করে গিয়েছেন। মা হওয়ার পরেও কোনো সিরিয়ালে ফেরেননি মধুবনী। রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’তে অংশ নিয়ে ক‍্যামেরার সামনে এসেছেন ঠিকই, কিন্তু কোনো সিরিয়ালে মধুবনীকে দেখতে পাওয়ার আশা এখনো মেটেনি ভক্তদের।


পুরোদমে ছোটপর্দায় ফেরার ইচ্ছা কি নেই তাঁর? সংবাদ মাধ‍্যমকে মধুবনী জানান, তিনি কোনোদিনই উচ্চাকাঙ্খী নন। তিনি এই বেশ ভাল আছেন। কেশবের বেড়ে ওঠার কোনো মুহূর্তই তিনি মিস করতে চান না। তাই কাজে না ফিরলেও অবসাদ তাঁর মনে চেপে বসে না।

মধুবনী বলেন, কাজ করার একটা মূল কারণ হল অর্থনৈতিক। একথা অস্বীকার করা যায় না। কিন্তু মধুবনী জানান, তাঁর টাকা পয়সা নিয়ে চিন্তা করতে হয় না। তিনি কাজ না করলে ভাত জুটবে না, এমনটাও নয়। তাই স্বামী আর ছেলেকে নিয়ে সংসারের দিকেই মন দিতে চান তিনি।

অবশ‍্য অভিনয় না করলেও মধুবনীর একটি সালোঁ রয়েছে। করোনা লকডাউনের পর নতুন করে সালোঁটি শুরু করার খবর দিয়েছিলেন তিনি। পাশাপাশি রাজা মধুবনী মিলে একটি ইউটিউব চ‍্যানেলও চালান। ব‍্যক্তিগত জীবনের খুঁটিনাটি সব বিষয়ই সেখানে ভ্লগের মাধ‍্যমে তুলে ধরেন দুজনে।

Related Articles

Back to top button