বিয়ে করার ইচ্ছে, মিলছে না পাত্রী! এবার বউ খুঁজতে রিক্সায় হোর্ডিং লাগিয়ে চমকে দিলেন যুবক

বাংলাহান্ট ডেস্ক: কথায় বলে বিয়ে হল দিল্লির লাড্ডুর মতো, যে খেয়েছে সে পস্তিয়েছে, যে না খেয়েছে সেও পস্তিয়েছে। অনেকে বিয়ে করে হা হুতাশ করছেন, আবার এমন অনেক যুবক-যুবতী রয়েছেন যারা বিয়ের জন্য যোগ্য পাত্র-পাত্রীর সন্ধান করছেন। তবে সব সময় কি আর মনের মতো পাত্র-পাত্রীর সন্ধান পাওয়া সম্ভব?

   

খবরের কাগজ খুললেই পাত্র-পাত্রীর বিজ্ঞাপন আমরা দেখে আসছি বছরের পর বছর ধরে। বর্তমানে একাধিক ওয়েডিং সাইট রয়েছে যেখান থেকে পাত্র-পাত্রীর সন্ধান পাওয়া যায়। তবে এসব থেকে হতাশ হয়ে এক যুবক নিলেন সম্পূর্ণ অন্য সিদ্ধান্ত। নিজের জন্য পাত্রী খোঁজার এক অনন্য রাস্তা বার করলেন তিনি।

আরোও অনেক : বিরুস্কার ছেলে ‘অকায়’-এর নামের অর্থ কী? জানলে আপনিও নিজের সন্তানের জন্য রাখতে চাইবেন

এই যুবক ই রিক্সা চালান। নিজের রিক্সার পিছনে পাত্রী চাই-এর বিজ্ঞাপন লাগিয়ে ঘুরছেন তিনি। রীতিমতো হোর্ডিং লাগিয়ে তিনি পাত্রীর সন্ধান করছেন। সেই হোর্ডিং-এ দেওয়া আছে ওই যুবকের যাবতীয় তথ্য ও ছবি। জানা গেছে এই যুবকটির নাম দীপেন্দ্র রাঠোর। বয়স উনত্রিশের কাছাকাছি। মধ্যপ্রদেশের দামোহ শহরে এই যুবকের বাড়ি।

আরোও অনেক : ‘যতবার ডাকবে যাব’, ED-র ডাকে সাড়া, দিল্লিতে এজেন্সির সদর দফতরে তৃণমূলের দেব

দীপেন্দ্র দাবি করেছেন, মেয়ের অভাব রয়েছে সমাজে। তাই বিয়ে করার ইচ্ছা থাকলেও সঠিক পাত্রীর সন্ধান তিনি পাচ্ছেন না। এছাড়াও এই যুবকের দাবি ধর্ম বা জাতপাত নিয়ে তার কোনও সমস্যা নেই। যাদের ইচ্ছা তারাই বিয়ের প্রস্তাব দিতে পারেন। অনেকেই রয়েছেন যারা এখনো পাত্র-পাত্রীর সন্ধানের জন্য খবরের কাগজে বিজ্ঞাপন দেন।

viral madhya pradesh man bride e rikshaw hoarding 1708325731432 1708325731683

অনেকে আবার নিজেদের নাম নথিভুক্ত করেন বিভিন্ন ওয়েডিং অ্যাপে। এছাড়াও পাত্র-পাত্রীর সন্ধানের জন্য রয়েছে গ্রুপ। দীপেন্দ্রর দাবি তিনি এই ধরনের একটি গ্রুপেও যুক্ত হয়েছিলেন। যদিও বিয়ে করার জন্য তার শহরে উপযুক্ত পাত্রীর সন্ধান পাননি। তারপর তিনি সিদ্ধান্ত নেন নিজের ই রিক্সার পেছনে হোর্ডিং লাগানোর।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর