টাইমলাইনবিনোদন

মহারাষ্ট্রের এক জওয়ান গায়লেন কবীর সিংয়ের ফেমাস হিন্দি গান, ভিডিও ঝরের গতিতে ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: তাদের হাতে আমাদের রক্ষা করার দায়িত্ব। নিজের জীবনের তোয়াক্কা না করে, এমনকি পরিবারের কথাও চিন্তা না করে তারা ঝাঁপিয়ে পড়েন সাধারন মানুষের জীবন বাঁচানোর জন্য। বুঝতেই পারছেন পুলিসদের (police) কথা বলা হচ্ছে। তবে এই গুরুদায়িত্ব পালন করার পাশাপাশি তাদের নিজেদেরও বেশ কিছু শখ আহ্লাদ রয়েছে যা কাজের চাপে প্রায়ই চাপা পড়ে যায়। এমন অনেক পুলিশ কর্মীই রয়েছেন যারা খুবই ভাল গান করেন বা ভাল আঁকেন। কিন্তু অতিরিক্ত কাজের চাপে এই ছোটখাট শখগুলি আর পূরন করা হয়ে ওঠে না তাদের। সম্প্রতি এমনই একজন পুলিস কর্মীর ভিডিও ভাইরাল হয়েছে। অসাধারন গানের জাদুতে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

ভিডিওতে দেখা গিয়েছে কবীর সিং ছবির ‘তেরা বন জায়ুঙ্গা’ গানটি গাইছেন। তাঁর সুন্দর কণ্ঠের অসাধারন গায়কীতে মজেছেন নেটজনতা। মহারাষ্ট্র পুলিসের ওই পুলিস কর্মীর নাম সাগর ঘোরপড়ে। তাঁর নিজের একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। সেখানেই এই গানটি আপলোড করেছেন তিনি। ইতিমধ্যেই ১ মিলিয়ন ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওতে।

ইউটিউব ছাড়াও অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। ৮০ হাজারেরও বেশ লাইক পেয়েছে তাঁর গানের ভিডিও। গান গাইতে বেশ পছন্দ করেন সাগর ঘোরপড়ে। তাঁর ইউটিউব চ্যানেলে প্রচুর গানের ভিডিও রয়েছে।

সম্প্রতি ‘এম এস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি’ ছবির ‘কউন তুঝে ইঁউ পেয়ার করেগা’ গানটি গেয়েছেন সাগর ঘোরপড়ে। ১৪ মার্চ তাঁর ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন এই ভিডিওটি। ইতিমধ্যেই ১২ হাজারেরও বেশি ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে।

Related Articles

Back to top button