ক্রিকেটখেলাটাইমলাইনIPL

মাহির ছক্কা গিয়ে পড়ল স্টেডিয়ামের বাইরে, বল নিয়ে বাড়ি চলে গেলেন ভাগ্যবান ক্রিকেট ভক্ত, দেখুন ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ কয়েকদিন আগেই সমস্ত ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এছাড়াও দীর্ঘ দেড় বছর হয়ে গেল তিনি কোন প্রকার প্রতিযোগিতামূলক ক্রিকেটে নামেননি। 436 দিন পর আইপিএলের উদ্বোধনী ম্যাচ দেখা গিয়েছিল মহেন্দ্র সিং ধোনিকে। তবে আইপিএল শুরু হতেই ফের ব্যাট হাতে স্বমহিমায় দেখা গেল মাহিকে।

গতকাল আইপিএলের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়েলস। সেই ম্যাচে দেখা গেল মাহির ব্যাটের ঝলক। গতকাল প্রথমে ব্যাট করে চেন্নাইয়ের সামনে 217 রানের পাহাড় সমান টার্গেট খাড়া করে রাজস্থান রয়েলস। এই টার্গেট পূরণ করতে নেমে দুর্দান্ত শুরু করলেও ইনিংসের মাঝপথে চেন্নাই রানের গতি একেবারে স্লো হয়ে যায়।

এর ফলে শেষের দিকে নেমে ম্যাচের হাল ধরেন মহেন্দ্র সিং ধোনি এবং ডু প্লেসি। দুজনেই চেন্নাইকে জেতানোর জন্য অত্যন্ত চেষ্টা করেন কিন্তু শেষ রক্ষা হয়নি। ম্যাচ জিতে নেয় রাজস্থান রয়েলস। ব্যাট হাতে নেমে প্রথমদিকে ছন্দ খুঁজে না পেলেও ম্যাচের একেবারে শেষ মুহূর্তে জ্বলে ওঠে মাহির ব্যাট। ম্যাচের শেষ ওভারে রাজস্থানের বোলার টম কুরান বল করতে এলে তাকে একে ওভারে পর পর তিন বলে 3 টি বড় বড় ছক্কা মারেন মহেন্দ্র সিং ধোনি। যার মধ্যে একটি বল গিয়ে পড়ে স্টেডিয়ামের বাইরে রাস্তায়। আর সেই বালটি কুড়িয়ে পান মাঠের বাইরে থাকা এক ক্রিকেট ভক্ত এবং তিনি বলটিকে সযত্নে নিজের কাছে রেখে দেন। এই পুরো বিষয়টি ধরা পড়ে ক্যামেরায়।

Back to top button