টাইমলাইনবিনোদন

৪৭ এও যৌবনের খিদে! সঙ্গমের সময় পুরুষসঙ্গীর উপর প্রভুত্ব ফলাতে ভালবাসেন মালাইকা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের অন্যতম বিতর্কিত তারকাদের মধ্যে নিঃসন্দেহে উঠে আসবে মালাইকা অরোরার (malaika arora) নাম। তাঁকে ঘিরে যেমন বিতর্ক সৃষ্টি হয়েছে তেমনই বারংবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। ট্রোলের হাত থেকেও সহজে রেফাই পাননা মালাইকা।

৪৭ এর মালাইকার শরীরী আবেদনে বুঁদ নেটমহল। এই বয়সেও তাঁর ফিগারের চটক রীতিমতো ঈর্ষা জাগায়। আর হবে নাই বা কেন! নিয়মিত শরীরচর্চা, যোগাসন করেন মালাইকা। তাঁর হট জিম লুক বা সকাল বিকেল মুম্বইয়ের রাস্তায় দৌড়ানোর ছবি প্রায়দিনই ভাইরাল হয় নেটমাধ‍্যমের পাতায়। নিজের শরীর স্বাস্থ‍্য, ফিগার সম্পর্কে অত‍্যন্ত সচেতন তিনি।


বয়স ৪৭ ছুঁলেও তার ছোঁয়া শরীরে পড়তে দেননি মালাইকা। এক ছেলের মা তিনি। স্বামী আরবাজ খানকে বিচ্ছেদ দিয়ে দিব‍্যি প্রেম করছেন নিজের থেকে ১১ বছরের ছোট অর্জুন কাপুরকে। আসলে মনের দিক থেকে এখনো কুড়ির যুবতী মাল্লা। প্রৌঢ়ত্বের দোরগোড়ায় এসেও উদ্দাম যৌনতায় না নেই তাঁর। সম্প্রতি ক‍্যামেরার সামনে খোলাখুলি সেকথা স্বীকার করেছেন অভিনেত্রী।

নেহা ধুপিয়ার টক শো তে অতিথি হয়ে এসেছিলেন মালাইকা। সেখানেই তিনি জানান রাতে খেলাধুলোর পাশাপাশি দাড়িওয়ালা পুরুষ তাঁর বিশেষ পছন্দ। শোয়ের প্রত‍্যেক অতিথিকেই নেহা জিজ্ঞাসা করেন তাঁর প্রিয় প্রশ্ন। মালাইকাও বাদ গেলেন না। অভিনেত্রীকে তিনি প্রশ্ন ছুঁড়লেন ‘প্রিয় সেক্স পোজিশন কী?’ চটুল হাসি হেসে মালাইকা উত্তর দেন, “আমি টপে থাকতে ভালবাসি”। অর্থাৎ ঘনিষ্ঠ মুহূর্তে সঙ্গীর উপর প্রভুত্ব ফলাতেই বেশি পছন্দ করেন তিনি।


প্রসঙ্গত, মালাইকা অর্জুনের উথালপাথাল প্রেমের কথা বলিউডে আর কারোরই জানতে বাকি নেই। সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হতে না হতেই নিজের থেকে ১১ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। হাজার ছিছিক্কার সত্ত্বেও একে অপরের হাত ছাড়েননি দুজনে।

স্বামী আরবাজের সঙ্গে বিচ্ছেদের আগে থেকেই মালাইকা অর্জুনকে ডেট করতে শুরু করেন বলে জানা যায়। আর এখন তো খুল্লমখুল্লাই সোশ‍্যাল মিডিয়ায় বা জনসমক্ষে প্রেম করেন দুজন। তবে বিয়ের ব‍্যাপারে এখনো দুজনে মুখে কুলুপ এঁটেছেন। করোনার জেরে দীর্ঘ লকডাউনের সময় কিন্তু একই সঙ্গে থাকতে দেখা গিয়েছিল অর্জুন মালাইকাকে।

Related Articles

Back to top button