টাইমলাইনপশ্চিমবঙ্গ

১৮ জানুয়ারি শুভেন্দুর গড় নন্দীগ্রামে সভা করার ঘোষণা মুখ্যমন্ত্রীর

শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikary) গড় নন্দীগ্রামে (nandigram) ১৮ জানুয়ারি সভা করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata banerjee)। গত ৭ জানুয়ারি এই সভা হওয়ার কথা থাকলেও সভার উদ্যোক্তা অখিল গিরির অসুস্থতার কারনে তা বাতিল হয়। এই মুহুর্তে বেশ কিছুটা সুস্থ হয়ে উঠেছেন অখিল বাবু। সূত্রের খবর, তৃণমূল সুপ্রিমোর নন্দীগ্রাম সফরের দিনক্ষণ ঠিক করা হয়েছে ১৮ জানুয়ারি।

বিজেপিতে যোগ দেওয়ার পর শক্তি পরীক্ষার জন্য ৭ তারিখ নন্দীগ্রামে সভা করবেন বলে ঘোষণা করেছিলেন শুভেন্দু অধিকারী। তৃণমূলের তরফ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার কথা ঘোষণা হওয়ার পর শুভেন্দু অধিকারী নিজের সভার দিন পরিবর্তন করেন। গত সপ্তাহে মেদিনীপুরের কাঁথির সভা থেকে শুভেন্দু অধিকারী বলেছিলেন, আমাকে ঠেকাতে জোড়ায় জোড়ায় মন্ত্রী পাঠানো হচ্ছে। আর মন্ত্রীরা যখন পারছেন না, তখন মুখ্যমন্ত্রী নিজেই আসছেন।

তিনি আরো বলেন, ৭ তারিখ মাননীয়া পুলিশ দিয়ে লোক জড়ো করবেন। ৮ তারিখ আমি ভালোবাসা দিয়ে লোক জড়ো করব। ৭ তারিখ মাননীয়া যা বলবেন ৮ তারিখ আমি তার ধরে ধরে জবাব দেব।

তারপর জানা যায় ৭ জানুয়ারি শহীদ দিবসে নন্দীগ্রাম যাচ্ছেন না মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর সভা বাতিল হতেই আলোড়ন ওঠে রাজ্য রাজনীতিতে। কেন এই সভা বাতিল, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়। তৃণমূলের তরফে জানানো হয় এই সভার আয়োজক অখিল গিরি অসুস্থ হয়ে পড়ার কারনেই এই সভা বাতিল করা হয়েছে। যদিও সেই দাবি আদেও সত্য নয় বলে দাবি বিজেপির। তাদের বক্তব্য, পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে বুঝতে পেরেই নন্দী গ্রামে সভা করছেন না তৃণমূল সুপ্রিমো।

 

 

 

Back to top button