fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

তৃণমূল এখন আর মমতার দল নেই, মমতা ও অভিষেকের কোম্পানি: মুকুল রায়

বাংলা হান্ট ডেস্ক : সপ্তদশ লোকসভা নির্বাচনে রাজ্যে ব্যাপক ছাড়া পাওয়ার পর এবার বিধানসভা উপনির্বাচনে কালিয়াগঞ্জ করিমপুর এবং খড়্গপুর কেন্দ্রে বিজেপি ক্ষমতা দখল করতে একেবারে কোমর বেঁধে মাঠে নেমে পড়েছে। বিশেষ করে খড়্গপুর, যেহেতু খড়্গপুর সদর সাংসদ দিলীপ ঘোষের এলাকা ছিল তাই নিজের দুর্গে এর আগেই নির্বাচনী প্রচার সেরে গিয়েছেন দিলীপ ঘোষ, যদিও বিক্ষোভের মুখে পড়তে হয়েছে এ বার খড়্গপুরে দলীয় প্রার্থীর হয়ে প্রচারে এলেন বিজেপি নেতা মুকুল রায়।

রবিবার সন্ধ্যায় খড়্গপুরে নির্বাচনী প্রচারে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃণমূলের সভাপতি নয় বলে কটাক্ষ করলেন একই সঙ্গে আক্রমণের মাত্রা বাড়িয়ে বিজেপির চানক্য তৃণমূলকে মমতার দল নয় তৃণমূল এখন অভিষেক ও মমতার কোম্পানি ঠিক এই ভাষাতেই তোপ দাগেন। মুকুল রায়ের এ হেন মন্তব্যকে ঘিরে ব্যাপক জল্পনা ছড়িয়েছে। তবে মুকুলের তৃণমূলের সভাপতি মমতা বন্দ্যোপাধ্যায় নয় এমন বলার কারণ কী?

পরে স্পষ্ট দাবি করেন যেহেতু লোকসভা নির্বাচনের পরে তৃণমূল প্রশান্ত কিশোরকে নিয়োগ করেছে তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের বদলে তৃণমূলের সভাপতি পদে নাকি বসেছেন প্রশান্ত কিশোর, আর তাই তো এখন মুখ্যমন্ত্রীর বিরোধীদের সঙ্গে নয় টিম পিকের সঙ্গে লড়াই বলেও দাবি করেন তিনি। রবিবার সন্ধ্যায় খড়্গপুর সদরের বিজেপি প্রার্থী প্রেমচাঁদ ঝা এর জন্য নির্বাচনী প্রচারে এসে কয়েক কিলোমিটার পথ হেঁটে প্রচার ছাড়েন।

উল্লেখ্য এর আগে নিজের দুর্গে এসে আক্রমণের শিকার হয়েছিলেন দিলীপ ঘোষ, এর আগের বিধানসভা নির্বাচনে প্রতিশ্রুতি দিয়েও তিনি প্রতিশ্রুতি রক্ষা করেননি এই অভিযোগে খড়্গপুরের বিধানসভা কেন্দ্রের ব্যবসায়ীরা তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান।

Leave a Reply

Back to top button
Close
Close