ট্রাক্টর বিক্রি করে কিনেছিলেন টিকিট! পাকিস্তান ম্যাচ হারতেই কান্নায় ভেঙে পড়লেন ব্যক্তি, ভাইরাল ভিডিও

   

বাংলা হান্ট ডেস্ক: গত রবিবার T20 বিশ্বকাপে (ICC Men’s T20 World Cup) মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান (India-Pakistan Match)। টানটান উত্তেজনার ওই ম্যাচে শেষ পর্যন্ত বাজিমাত করে ভারত। লো স্কোরিং ম্যাচ হলেও ৬ রানের ব্যবধানে জিতে যায় ভারতীয় দল। এদিকে, হাইভোল্টেজ এই ম্যাচটিকে ঘিরে স্বাভাবিকভাবেই দুই দলের অনুরাগীদের মধ্যে তুমুল উত্তেজনা পরিলক্ষিত হয়েছিল। শুধু তাই নয়, তাঁরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন এই ম্যাচটির জন্য। পাশাপাশি, বিপুল অর্থ খরচ করে টিকিট কেটে নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত হয়েছিলেন অনুরাগীরা। তবে, তাঁদের মধ্যে একজন পাকিস্তানি অনুরাগী উঠে এসেছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

এই প্রসঙ্গে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, ওই পাকিস্তানি অনুরাগী তাঁর ট্রাক্টর বিক্রি করে সেই টাকাতে টিকিট কিনে ম্যাচ দেখতে এসেছিলেন। যদিও, ম্যাচের ফলাফল প্রত্যক্ষ করে রীতিমতো বিমর্ষ হয়ে পড়েন তিনি। শুধু তাই নয়, তিনি যে মানসিকভাবে কতটা কষ্ট পেয়েছেন সেই বিষয়টিও একটি ভিডিওর মাধ্যমে সামনে এসেছে। যেটি ইতিমধ্যেই তুমুল ভাইরাল হতে শুরু করেছে।

ট্রাক্টর বিক্রি করে টিকিট কিনে এসেছিলেন ম্যাচ দেখতে: প্রসঙ্গত উল্লেখ্য যে, এই রুদ্ধশ্বাস ম্যাচের পরে স্টেডিয়ামের বাইরে ভারত এবং পাকিস্তান উভয় দলের অনুরাগীদেরকেই দেখা গিয়েছিল। তবে, ভারতের ক্রিকেট অনুরাগীদের মধ্যে উল্লাস পরিলক্ষিত হলেও পাকিস্তানিদের মধ্যে ছিল মন খারাপের আবহ। এমতাবস্থায়, ANI-এর তরফে নেওয়া একজন পাকিস্তানের অনুরাগীর সাক্ষাৎকার সামনে এসেছে। যেখানে এক পাক সমর্থক জানিয়েছেন যে তিনি ট্রাক্টর বিক্রি করে ৩,০০০ ডলার মূল্যের টিকিট কেটে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে এসেছিলেন।

আরও পড়ুন: “একটা সময়ে মনে হয়েছিল….”, কীভাবে ঘুরল ম্যাচ? পাকিস্তানকে হারিয়ে মুখ খুললেন বুমরাহ

তিনি জানান, “ভারতের স্কোর দেখে মনে হয়নি যে তারা ম্যাচ হারবে। ভেবেছিলাম আমরা জিতব। পাকিস্তান আরও ভালো করতে পারত। ভারতকে অভিনন্দন। বাবর আজম যখন আউট হন, তখন সমস্ত পাকিস্তানি হতাশ হয়ে পড়ে।” এদিকে, ওই ভিডিওতে আরও দেখা গিয়েছে যে কিভাবে টিম ইন্ডিয়ার ভক্তরা স্লোগান দিচ্ছেন। এমতাবস্থায়, ওই পাকিস্তানি ভক্ত বিমর্ষ হয়ে বলেন “আমরা লজ্জিত”।

আরও পড়ুন: কাশ্মীরের প্রসঙ্গে একই সুর পাকিস্তান-চিনের! সুযোগ পেয়েই ভারতের বিরুদ্ধে উগরে দিল বিষ

বুমরাহর জাদু: এই প্রসঙ্গে জানিয়ে রাখি, পাকিস্তানের বিরুদ্ধে কড়া টক্কর দিয়ে ভারত জিতলেও দলের ব্যাটাররা অত্যন্ত হতাশ করেছেন। ওই ম্যাচে ভারত প্রথমে ব্যাট করতে নেমে করেছিল মাত্র ১১৯ রান। ব্যাটারদের মধ্যে সর্বোচ্চ ৪২ রান করেছিলেন ঋষভ পন্থ। এমতাবস্থায় সামগ্রিকভাবে, ম্যাচ জেতানোর পুরো ভার ভারতীয় বোলারদের ওপর পড়ে। তবে, অত্যন্ত চাপের মধ্যে থেকেও ওই ম্যাচে তারকা বোলার জশপ্রীত বুমরাহ দুর্দান্ত পারফরম্যান্স প্রদর্শন করেন। তিন নেন ৩ টি উইকেট নেন তিনি।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর