শারীরিক সম্পর্ক নিয়ে তুঙ্গে বিবাদ! আত্মহত্যার চেষ্টা স্ত্রীর, কুয়ো থেকে তুলে খুন করলেন স্বামী

বাংলাহান্ট ডেস্ক : স্বামী-স্ত্রীর মধ্যে বচসা শুরু হয় শারীরিক সম্পর্ক নিয়ে। সেই বচসা চরমে পৌঁছালে আত্মহত্যার সিদ্ধান্ত নেন স্ত্রী। আত্মহত্যা করার জন্য স্ত্রী ঝাঁপ দেন কুয়োয়। তাকে বাঁচাতে স্বামীও ঝাঁপ দেন কুয়োয়। এরপর কোনও মতে কুয়ো থেকে বের করে আনেন স্ত্রীকে। এরপর স্ত্রীকে নিজের হাতেই খুন করে বসলেন স্বামী। ছত্রিশগড়ের (Chhattisgarh) যশপুর জেলার এই ঘটনা এখন রীতিমতো ভাইরাল।

   

অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানিয়েছে, নিহত মহিলার নাম আশা বাই।সোমবার রাতে তার স্বামী শংকর রাম তাকে খুন করেন। সূত্রের খবর, স্বামী-স্ত্রী দুজনে মিলে ওই দিন রাতে মদ্যপান করছিলেন। এরপর শংকর শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করেন স্ত্রীর সঙ্গে। কিন্তু স্ত্রী তাতে রাজি হননি। এরপর দুজনের মধ্যে শুরু হয় বচসা।

বচসা চরমে পৌঁছালে আশা বাই ঝাঁপ দেন কুয়োর মধ্যে। এরপর সেই কুয়োয় ঝাঁপ দেন শঙ্কর। কোনও মতে তুলে আনেন স্ত্রীকে। এতক্ষণ ঠিকঠাক চললেও পরে শুরু হয় নতুন অশান্তি। এরপর ফের স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় তুমুল ঝগড়া। তারপর রাগের বশে শঙ্কর তার স্ত্রীর যৌনাঙ্গে আঘাত করে খুন করেন।

Chhattisgarh,Murder,Physical intimacy,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

সারারাত তিনি বসেছিলেন মৃত স্ত্রীর পাশেই। এরপর সকালে আত্মীয়-প্রতিবেশীরা ঘটনা লক্ষ্য করেন। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। পুলিশের এসে গ্রেফতার করে অভিযুক্ত শঙ্করকে। হঠাৎ ঘটে যাওয়া এই ঘটনায় রীতিমত হতবাক স্থানীয়রা। দম্পতির যে এইরকম মর্মান্তিক পরিণতি হবে তা আগে থেকে বুঝতে পারেনি কেউ।