টাইমলাইনবিনোদন

পোশাক পরিবর্তন করার সময় জোর করে ঢুকে পড়েন প্রযোজক, বলিউডে যৌন হেনস্থা নিয়ে সরব মন্দনা

বাংলাহান্ট ডেস্ক: ফের একবার বলিউডে (bollywood) যৌন হেনস্থা নিয়ে তোলপাড় সোশ‍্যাল মিডিয়া। এবার যৌন হেনস্থা নিয়ে সরব হলেন অভিনেত্রী তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী মন্দনা কারিমি (mandana karimi)। নিজের আগামী ছবি ‘কোকা কোলা’র প্রযোজক মহেন্দ্র ধরিওয়ালের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ এনেছেন তিনি।

এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে মন্দনা জানান, এই ঘটনাটি ঘটে দিওয়ালির ঠিক আগের দিন। তাঁর ছবির শুটিয়ের শেষ দিন ছিল।সেটা। তিনি বলেন, “প্রথম দিন থেকেই ছবির টিমের সদস‍্যদের নিয়ে আমার সমস‍্যা ছিল। প্রযোজক নিজে একজন গোঁড়া মনোভাব সম্পন্ন মানুষ যে পিতৃতন্ত্রে বিশ্বাস করে।”

মন্দনা জানান, সেদিন তাঁর অন‍্য কাজ থাকায় তাড়াতাড়ি কাজ সেরে ফিরতে চাইছিলেন তিনি। কিন্তু প্রযোজক তাঁকে আরো এক ঘন্টা বেশি থাকতে বলেন। মন্দনা তাতে অসম্মতি জানালে প্রযোজক রাজি হয়ে যান। কিন্তু অভিনেত্রীর অভিযোগ, নিজের ভ‍্যানিটি ভ‍্যানে তিনি পোশাক পরিবর্তনের জন‍্য ঢুকলেই সেখানে জোর করে ঢুকে পড়েন ছবির প্রযোজক।

অভিনেত্রী অভিযোগ করেন, তাঁর ভ‍্যানিটি ভ‍্যানে জোর করে ঢুকে প্রযোজক চিৎকার করে বলতে থাকেন, মন্দনা তাড়াতাড়ি যেতে পারবেন না কারণ তিনি এই ছবির প্রযোজক। অভিনেত্রীকে তাঁর কথা শুনতেই হবে। অপরদিকে প্রযোজক ধরিওয়ালের বক্তব‍্য আলাদা। তিনি অভিযোগ করেন, মন্দনা পারিশ্রমিক নিয়ে কাজ করেননি।

তিনি জানান, লকডাউনের আগে সানি লিওন ও মন্দনার সঙ্গে এই ছবিতে কাজ করছিলেন তিনি। কিন্তু তারপর লকডাউন শুরু হলে ছবির কাজ বন্ধ হয়ে যায়। পরে ফের তা শুরু হলে মন্দনার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান তিনি ব‍্যস্ত আছেন। উপরন্তু নতুন শুটিংয়ের তারিখের জন‍্য প্রতিদিনের হিসাবে ২ লক্ষ টাকা করে চান তিনি। সেটাও তৎক্ষণাৎ তাঁকে দেওয়া হয়েছিল বলে জানান প্রযোজক। এর আগে ৭ লক্ষ টাকা নিয়ে ছবিতে সাইন করেন অভিনেত্রী।

প্রযোজকের আরো দাবি, মন্দনা ভ‍্যানিটি ভ‍্যানে ঢোকার পরে ১০-১৫ সেকেন্ড পরেই তিনি ঢুকেছিলেন তাও তাঁকে জানিয়ে। এমনকি অভিনেত্রী নিজেই নাকি তাঁকে ভেতরে ঢুকতে বলেন। কিন্তু এখন সম্পূর্ণ অন‍্য কাহিনি সাজাচ্ছেন মন্দনা, এমনটাই দাবি করেছেন প্রযোজক।

Back to top button