টাইমলাইনবিনোদন

নিমন্ত্রণের নাম করে অপমান! রেগেমেগে ভিকি-ক‍্যাটরিনার বিয়েতেই যেতে নারাজ বহু অতিথি

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে নেটপাড়ায় সবথেকে চর্চার বিষয় হল ভিকি কৌশল (vicky kaushal) ও ক‍্যাটরিনা কাইফের (katrina kaif) আসন্ন বিয়ে। গত এক মাস ধরে এই হেভিওয়েট বিয়ে নিয়ে জল্পনা কল্পনা চলছে। খবর অনুরায়ী, ৬ তারিখ থেকেই বিয়ের নানাবিধ অনুষ্ঠান শুরু হয়ে যাওয়ার কথা। তবে বিভিন্ন বিষয় নিয়ে গুঞ্জন এখনো অব‍্যাহত রয়েছে। বিশেষ করে গত কয়েকদিন ধরে বিয়ের নানান নিয়ম কানুন নিয়ে যেসব খবর শোনা যাচ্ছে তাতে ভিক‍্যাট জুটিকে নিয়ে ট্রোলই বেশি হচ্ছে।

করোনা পরিস্থিতিতে মোট ১২০ জন অতিথিকে বিয়েতে আমন্ত্রিত করা হয়েছে বলে খবর। গোপনীয়তা বজায় রাখতে রীতিমতো চুক্তিপত্রে সাক্ষর করতে হচ্ছে আমন্ত্রিত অতিথিদের। সব মিলিয়ে রেগে কাঁই হয়ে গিয়েছে নিমন্ত্রিতরা। নাম প্রকাশে অনিচ্ছুক একজনের ক্ষোভ, অতিথিদের উপরে যদি ভরসাই না করা যায় তাহলে তাঁদের আমন্ত্রণ জানানোর প্রয়োজন কী ছিল?


তিনি আরো বলেছেন, “তাঁদের টিম এই বাড়াবাড়িটা করছে নাকি ভিকি ক‍্যাটরিনা নিজেই বিয়েটা নিয়ে একটু বেশিই গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করছে তা জানা নেই। একেক দিন এক একটা নতুন নিয়ম এনে হাজির করা হয় বিয়েতে যাওয়ার জন‍্য। বিয়েই হচ্ছে, দেশের সুরক্ষার তো প্রশ্ন নয় যে এত গোপন করতে হবে!”

আমন্ত্রিতদের যে লিস্টি ধরানো হয়েছে তার মধ‍্যে ছবি, ভিডিও না তোলা, রিল ভিডিও না বানানো, বিয়ের আসরে ঢুকে বাইরের জগতের সঙ্গে যোগাযোগ না রাখা এমনি সব নিষেধাজ্ঞার উল্লেখ রয়েছে। আরো শোনা গিয়েছে, বিয়েতে আমন্ত্রিতদের জন‍্য থাকবে একটি বিশেষ গোপন কোড।


তা সঠিক ভাবে বলতে না পারলে খালি পেটেই বিদায় নিতে হবে অতিথিদের, বিয়েতে ঢোকার অনুমতি মিলবে না। পাশাপাশি বিয়েতে আসতে হল করোনা টিকার ডবল ডোজের প্রমাণপত্র দেখানো বাঞ্ছনীয়। ইতিমধ‍্যেই বিষয়গুলি নিয়ে ট্রোল শুরু হয়ে গিয়েছে নেটপাড়ায়।

Related Articles