টাইমলাইনফুটবলখেলা

“মারাদোনা নোংরা চরিত্রের মানুষ” শ্রদ্ধা জানানোর সময় পিছন ঘুরে বসে রইলেন স্পেনের মহিলা ফুটবলার

বাংলা হান্ট ডেস্কঃ কয়েকদিন আগে বিশ্ব ফুটবলের নক্ষত্র পতন হয়েছে। মাত্র 60 বছর বয়সেই ইহকাল ছেড়ে পরকালের উদ্দেশ্যে রওনা দিয়েছেন কিংবদন্তি ফুটবলার দিয়াগো আর্মান্দো মারাদোনা (Maradona)। ইতিমধ্যে গোটা ফুটবল বিশ্ব মারাদোনার মৃত্যুর শোকে কাতর তবে মৃত্যুর পরও বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না। একদিকে যখন সারা বিশ্বের মানুষ মারাদোনার মৃত্যুতে শোক প্রকাশ করছেন তখন স্পেনের এক অখ্যাত মহিলা ফুটবলার মারাদোনাকে শ্রদ্ধা জানাতে অস্বীকার করলেন।

স্পেনের একটি ফুটবল ম্যাচ শুরু হওয়ার আগে কিংবদন্তি ফুটবলার মারাদোনাকে শ্রদ্ধা জানানোর কথা ছিল সেই খেলায় অংশগ্রহণকারী ফুটবলারদের। তবে মারাদোনাকে শ্রদ্ধা জানানোর পরিবর্তে তাকে আরও বেশি করে অপমান করলেন স্পেনের এক মহিলা ফুটবলার। দলের সতীর্থদের সঙ্গে মারাদোনাকে শ্রদ্ধা জানানোর জন্য উঠে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করার কথা ছিল স্পেনের মহিলা ফুটবলার পাওলো ডাপিনার কিন্তু সেটা না করে তিনি পিছু ফিরে বসে রইলেন। দলের বাকি সতীর্থরা মারাদোনার শ্রদ্ধা জানালেও তিনি উঠে দাঁড়িয়েছে মারাদোনাকে শ্রদ্ধা জানানোর পরিবর্তে বসে রইলেন পিছু ঘুরে।

1606676061 215745 1606676212 noticia normal recorte1 Bangla Hunt Bengali News

তারপরই এই ব্যাপারে পাওলো ডাপিনাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “মারাদোনা একজন নোংরা চরিত্রের মানুষ ছিলেন, তিনি অনেক মানুষের ক্ষতি করেছেন। অনেক মানুষকে হেনস্থা করেছেন বিশেষ করে মহিলারা মারাদোনার কাছে একেবারেই সুরক্ষিত ছিলেন না। আর তাই তিনি মারাদোনাকে শ্রদ্ধা জানানোর যোগ্য মনে করেন না বরং তিনি এইভাবে পিছু ফিরে বসে থেকে যে সমস্ত মানুষ মারাদোনার কাছে অত্যাচারিত হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।” ইতিমধ্যেই এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি কিংবদন্তি মারাদোনার ভক্তরা তাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দিয়েছেন।

Back to top button