টাইমলাইনভারতআন্তর্জাতিক

‘মোদী জি ফোন ধরছেন না, বাইডেন ফোন করছেন না’, ইমরান খানের দুঃখে মজা ওড়ালেন নওয়াজ শরিফের মেয়ে

বাংলাহান্ট ডেস্কঃ আইএসআই প্রধান নিয়োগ নিয়ে পাকিস্তান (pakistan) সেনাবাহিনীর সঙ্গে লিপ্ত পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খানের (imran khan) উপর বর্তমানে আক্রমণ আরও জোরদার করেছে বিরোধী দলগুলো। আইএসআই প্রধানের সাক্ষাৎকার নেওয়ার খবরে ইমরান খানকে আক্রমণ করেন পাকিস্তানের প্রধান বিরোধী দল পিএমএলএন নেত্রী মরিয়ম নওয়াজ শরিফ (maryam nawaz)।

মরিয়ম জানান বিদেশী মঞ্চে ইমরান খান ব্যর্থ প্রমাণিত হয়েছেন। একদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর ফোন ধরছে না, আর অন্যদিকে মার্কিন রাষ্ট্রপতি জো বাইডেন তাঁর সঙ্গে ফোনে কথা বলছে না।

পাকিস্তান থেকে ইমরান সরকারকে উচ্ছেদ করার জন্য পাক বাসিন্দাদের থেকে সাহায্য চেয়েছেন মরিয়ম। ইমরান খানের বিরুদ্ধে মরিয়মের এমন পদক্ষেপ পাক প্রধানমন্ত্রীর প্রাক্তন পত্নী রেহাম খানও বেশ উপভোগ করেছেন। ফয়সালাবাদের ধোবিঘাট মাঠে ভাষণের মঞ্চ থেকে মরিয়ম বলেন, ‘পাক প্রধানমন্ত্রী ইমরান খান শুধুমাত্র একটি প্রতিশ্রুতি পূরণ করেছেন, সকলকে কাঁদানোর। আর আজ তাই সকলে কাঁদছে’।

মরিয়ম বলেন, ‘প্যান্ডোরা পেপার লিক মামলায় ইমরানের দল পিটিআই এক নম্বরে ছিল। এরপরও দেশবাসীকে বলা হয়েছিল, ইমরান খানের নাম এই তালিকায় নেই। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এখনও ইমরান খানের ডাকে সাড়া দেননি। আবার অন্যদিকে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন এখনও ইমরান খানের সঙ্গে কথা বলছেন না’।

তিনি আরও বলেন, ‘আমেরিকান টিভি চ্যানলে দেশবাসীদের বক্তব্য ছিল, ইমরান খানের ক্ষমতা ইসলামাবাদের মেয়রের চেয়ে একটুও বেশি নয়’।

বিষয়টা হল, পাক প্রধানমন্ত্রী ইমরান খান ক্ষমতায় আসার পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কথা বলতে চেয়েও তা পারেনি। আর অন্যদিকে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনও ইমরান খানের সঙ্গে এখনো কথা বলেননি। এই বিষয়ে কিছুটা কষ্টে রয়েছেন ইমরান খান।

Related Articles

Back to top button