আন্তর্জাতিকটাইমলাইন

হোয়াইট হাউস ছাড়তেই ছেড়ে যাবেন মেলানিয়া! পদের সাথে বৌ-ও যাওয়ার আশঙ্কা ট্রাম্পের

বাংলাহান্ট ডেস্কঃ একদিকে পরাজয়ের দুঃখ, অন্যদিকে বউ ছেড়ে চলে যাওয়ার বেদনা পেতে চলেছেন মার্কিন প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প (donald trump)। হোয়াইট হাউস ছাড়তেই, বিবাহ সম্পর্কের ইতি ঘটতে চলেছে ট্রাম্প এবং তাঁর স্ত্রী মেলানিয়ার মধ্যে। দীর্ঘ ১৫ বছরের সম্পর্কের শেষ হতে চলেছে খুব দ্রুতই।

জানা গিয়েছে, বছর ৭৪-এর স্বামী ট্রাম্প যে কোনদিন মার্কিন প্রেসিডেন্টের আসনে বসতে পারেবেন, তা কল্পনাও করতে পারেননি বছর ৫০-এর স্ত্রী মেলানিয়া। ২০১৬ সালে ট্রাম্প নির্বাচনে জয়লাভ করে মার্কিন প্রেসিডেন্টের আসনে বসলে আবেগঘন মুহূর্তে কেঁদে ফেলেছিলেন স্ত্রী মেলানিয়া। কিন্তু এখন সেই রাষ্ট্রপতির পদ হাত ছাড়া হতেই বিবাহ বিচ্ছেদ হতে চলেছে তাদের ১৫ বছরের সম্পর্কের।

ট্রাম্প হোয়াইট হাউস থেকে বেরোনোর সঙ্গে সঙ্গেই ইতি ঘটবে তাদের সম্পর্কের। ট্রাম্প পরিবার ঘনিষ্ট স্টেফানি ওয়ালকফের দাবি করেছেন, ইতিমধ্যেই হোয়াইট হাউসে দুজনের শয়ন কক্ষও পৃথক হয়ে গেছে। আর শুধু মাত্র কিছু সময়ের অপেক্ষা। মেলানিয়া কাউন্টডাউন শুরু করে দিয়েছেন। দুজনের সম্পর্কে আর কিছুই বাকি নেই, একেবারে তলানিতে এসে ঠেকছে।

একাধারে ডোনাল্ড ট্রাম্পের (donald trump) প্রাক্তন রাজনৈতিক পরামর্শদাতা এবং প্রাক্তন সহযোগী ওমারোসা ম্যানিগল্ট নিউম্যান জানিয়েছেন, এখন শুধু হোয়াইট হাউস থেকে ট্রাম্পের বেরিয়ে আসার সময় গুনছেন মেলানিয়া। তারপরই তাদের বিবাহের ইতি।

প্রসঙ্গত, মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পকে হারিয়ে ঐতিহাসিক জয়লাভ করেছেন জো বিডেন (Jo Biden)। আমেরিকার ৪৬ তম রাষ্ট্রপতি জো বিডেনের দখলে এবার হোয়াইট হাউস। নির্বাচনে দাঁড়িয়ে তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন, দেশ বিভাজনকারী রাষ্ট্রপতি নয়, সকলের সঙ্গে সকলকে একত্রিত করে রাখবেন তিনি।

Back to top button