ছবিটাইমলাইনবিনোদন

ছুটি কাটাতে দেশের বাড়িতে, পাড়ার দাদাদের অনুরোধে কালীপুজোর উদ্বোধন করলেন মিমি

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে নিজের দেশের বাড়ি জলপাইগুড়িতে রয়েছেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী (mimi chakraborty)। বাজির শুটিং শেষ করে কিছুদিনের জন‍্য পরিবারের কাছে ছুটি কাটাতে এসেছেন তিনি। জলপাইগুড়ি এসে কালিপুজোর উদ্বোধনও করলেন সাংসদ অভিনেত্রী।

পাড়ার দাদাদের অনুরোধ রেখে জলপাইগুড়ির নবীন সঙ্ঘ ক্লাবের কালীপুজোর উদ্বোধন করেন মিমি। সাংসদ অভিনেত্রীকে দেখতে উপচে পড়েছিল ভিড়। পুজো মণ্ডপ থেকে কয়েকটি ছবিও শেয়ার করেন মিমি। শুধু তাই নয়, কালীপুজোর সকালে অনুরাগীদের উদ্দেশে শুভেচ্ছা বার্তাও পাঠিয়েছেন তিনি।


কিছুদিন আগেই লন্ডনে আগামী ছবির শুটিং সেরে দেশে ফিরে এসেছেন মিমি চক্রবর্তী। আপাতত হাতে কোনো কাজ নেই। তাই সম্পূর্ণ ছুটির মেজাজে, রিল‍্যাক্স মুডে রয়েছেন তিনি।
আর এই ছুটি উপভোগ করতেই টুক করে মিমি চলে গিয়েছেন নিজের দেশের বাড়ি জলপাইগুড়িতে।

 

সেখানে প্রকৃতির মাঝে, নিজের পরিবারের সঙ্গে চুটিয়ে ছুটি উপভোগ করছেন অভিনেত্রী। তবে ফাঁকে ফাঁকে অনুরাগীদের জন‍্য ছবি, ভিডিও শেয়ার করতেও ভুলছেন না মিমি।

সম্প্রতি চায়ের বাগানে ঘুরতে গিয়েছিলেন মিমি। সেখান থেকেই একটি সেলফি শেয়ার করেছেন তিনি। মুখে রোদ মেখে মিমির রূপ যেন আরো খোলতাই হয়েছে। মিষ্টি হাসিতে সকলের মন ভুলিয়ে দিয়েছেন অভিনেত্রী।

 

সেই সঙ্গে ইনস্টা স্টোরিতে কয়েকটি ছবি, ভিডিও শেয়ার করেছেন মিমি। কখনো চা বাগানে, কখনো আবার নদীর ধারে ঘুরছেন তিনি। আবার জামাইবাবুর সঙ্গে খুনসুটি করতেও দেখা গিয়েছে তাঁকে। মোট কথা পরিবারের সঙ্গে কটা দিন মন ভরে মজা করে নিচ্ছেন মিমি।

প্রসঙ্গত, অতি সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে জিৎ ও মিমির আগামী ছবি ‘বাজি’র টিজার। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই টিজারটি শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী। দিওয়ালির প্রাক্কালে রীতিমতো ধামাকা করছে মিমি ও জিতের এই নতুন ছবির টিজার।

Back to top button