টাইমলাইনবিনোদনভিডিও

নদীর পাড় ধরে দৌড়, জলে ঝপাং, দেশের বাড়ি গিয়ে ছোটবেলায় ফিরে গেলেন মিমি, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই লন্ডনে আগামী ছবির শুটিং সেরে দেশে ফিরে এসেছেন তৃণমূল সাংসদ তথা টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী (mimi chakraborty)। আপাতত হাতে কোনো কাজ নেই। তাই সম্পূর্ণ ছুটির মেজাজে, রিল‍্যাক্স মুডে রয়েছেন তিনি।

আর এই ছুটি উপভোগ করতেই টুক করে মিমি চলে গিয়েছেন নিজের দেশের বাড়ি জলপাইগুড়িতে। সেখানে প্রকৃতির মাঝে, নিজের পরিবারের সঙ্গে চুটিয়ে ছুটি উপভোগ করছেন অভিনেত্রী। তবে ফাঁকে ফাঁকে অনুরাগীদের জন‍্য ছবি, ভিডিও শেয়ার করতেও ভুলছেন না মিমি।


সম্প্রতি একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেছেন মিমি। বাড়ির কাছে এক নদীর ধারে ঘুরতে গিয়েছেন তিনি। সেখানে গিয়ে যেন ফের শৈশবে ফিরে গেলেন সাংসদ অভিনেত্রী। কখনো নদীর পাড় ধরে দে ছুট আবার কখনো জুতো খুলে পরনের প‍্যান্ট হাঁটু পর্যন্ত গুটিয়ে জলেও দিলেন ঝাঁপ।

মিমি জানিয়েছেন, তাঁর বাড়ি থেকে এই জায়গাটা মাত্র ৩০ কিমি দূরে। তাই ছোটবেলায় বহুবার এখানে ঘুরতে এসেছেন তিনি। কিন্তু কোনোবার প্রকৃতির এত কাছাকাছি নিজেকে অনুভব করতে পারেননি মিমি। ব‍্যস্ত শিডিউলের ফাঁকে এই বিরতিটা যে খুব দরকার ছিল তাও জানান মিমি।

তবে মিমি আরো বলেন, মানুষ পিকনিক করতে এসে এখানে প্রকৃতিকে নোংরা করে। বিয়ারের বোতল, প‍্যাকেট ইত‍্যাদি নদীর জলে, পাশের জঙ্গলে ফেলে যায় পিকনিকের দল। এই লকডাউন অনেক কিছু শিখিয়েছে বলে মন্তব‍্য করেন মিমি। প্রকৃতির সঙ্গে মিলেমিশে থাকাই উচিত বলেও লেখেন অভিনেত্রী।

প্রসঙ্গত, জলপাইগুড়ি এসে কালিপুজোর উদ্বোধনও করেন মিমি। পাড়ার দাদাদের অনুরোধ রেখে জলপাইগুড়ির নবীন সঙ্ঘ ক্লাবের কালীপুজোর উদ্বোধন করেন তিনি। সাংসদ অভিনেত্রীকে দেখতে উপচে পড়েছিল ভিড়। পুজো মণ্ডপ থেকে কয়েকটি ছবিও শেয়ার করেন মিমি।

Back to top button