ছবিটাইমলাইনবিনোদন

উপচে পড়ছে গ্ল‍্যামার, দেশের বাড়িতে গিয়ে ‘সানকিসড’ সেলফি শেয়ার করলেন মিমি, ভাইরাল নিমেষে

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই লন্ডনে আগামী ছবির শুটিং সেরে দেশে ফিরে এসেছেন তৃণমূল সাংসদ তথা টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী (mimi chakraborty)। আপাতত হাতে কোনো কাজ নেই। তাই সম্পূর্ণ ছুটির মেজাজে, রিল‍্যাক্স মুডে রয়েছেন তিনি।

আর এই ছুটি উপভোগ করতেই টুক করে মিমি চলে গিয়েছেন নিজের দেশের বাড়ি শিলিগুড়িতে। সেখানে প্রকৃতির মাঝে, নিজের পরিবারের সঙ্গে চুটিয়ে ছুটি উপভোগ করছেন অভিনেত্রী। তবে ফাঁকে ফাঁকে অনুরাগীদের জন‍্য ছবি, ভিডিও শেয়ার করতেও ভুলছেন না মিমি।


সম্প্রতি চায়ের বাগানে ঘুরতে গিয়েছিলেন মিমি। সেখান থেকেই একটি সেলফি শেয়ার করেছেন তিনি। মুখে রোদ মেখে মিমির রূপ যেন আরো খোলতাই হয়েছে। মিষ্টি হাসিতে সকলের মন ভুলিয়ে দিয়েছেন অভিনেত্রী।

View this post on Instagram

🍃 🌅 🍃

A post shared by Mimi (@mimichakraborty) on

সেই সঙ্গে ইনস্টা স্টোরিতে কয়েকটি ছবি, ভিডিও শেয়ার করেছেন মিমি। কখনো চা বাগানে, কখনো আবার নদীর ধারে ঘুরছেন তিনি। আবার জামাইবাবুর সঙ্গে খুনসুটি করতেও দেখা গিয়েছে তাঁকে। মোট কথা পরিবারের সঙ্গে কটা দিন মন ভরে মজা করে নিচ্ছেন মিমি।

View this post on Instagram

Bari🏠 teh

A post shared by Mimi (@mimichakraborty) on

শেষবার গত বছর বড়দিনে নিজের দেশের বাড়ি গিয়েছিলেন মিমি। মায়ের সঙ্গে মিলে বড়দিনের কেক বানাতেও দেখা গিয়েছিল তাঁকে। মিমি জানিয়েছিলেন, তাঁর মা তাঁদের ছোটবেলায় এই কেকটা বানাতেন সব ভাইবোনদের জন্য। এখনও চলছে সেই রীতি। তবে এখন মিমি বড় হয়েছেন আর তাই তিনিও কোমর বেঁধে লেগে পড়েছেন মাকে সাহায্য করতে।


প্রসঙ্গত, সম্প্রতি গত ২১ অক্টোবর মুক্তি পেয়েছে অনির্বাণ ভট্টাচার্য্য ও মিমি চক্রবর্তী অভিনীত ‘ড্রাকুলা স‍্যার’। ছবিটির পরিচালনা করেছেন দেবালয় ভট্টাচার্য্য। হিন্দি ডাবিংয়ে সারা ভারতেও মুক্তি পেতে চলেছে ড্রাকুলা স‍্যার।

Back to top button