টাইমলাইনবিনোদনরাজনীতি

প্রিয় পোষ্যকে হারিয়ে এবার চিকু জুনিয়ারকে নিয়েই সময় কাটছে মিমির

বাংলাহান্ট ডেস্কঃ কিছুদিন আগেই প্রিয় পোষ্যকে হারিয়ে শোকে মূর্চ্ছা গিয়েছিলেন টলি অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী (mimi chakraborty)। লকডাউনে গৃহবন্দী দশায় তাঁর দুই সঙ্গী চিকু ও ম্যাক্সের মধ্যে হঠাৎই ক্যানসারে আক্রান্ত হয়ে পড়ে চিকু। সেই থেকেই চিকুকে নিয়ে দৌড়াদৌড়ি করেছিলেন মিমি।

হায়দ্রাবাদে নিয়ে গিয়ে চিকিৎসা করেও শেষরক্ষা হয় না। পৃথিবীর মায়া ত্যাগ করে চিকু। সেই থেকেই প্রিয় পোষ্যের শোকে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন মিমি। সোশ্যাল মিডিয়ার দেওয়াল জুড়ে শুধুই চিকু ঘুরে বেড়াত তাঁর। কিন্তু বর্তমান সময়ে কিছুটা খুশিখুশি দেখা গেল মিমিকে।

সম্প্রতি স্যোশাল মিডিয়ায় একটি ছোট্ট কুকুরছানার সঙ্গে ছবি শেয়ার করেন মিমি। বাড়িতে আসা এই নতুন সদস্যের নাম রেখেছেন চিকু জুনিয়র। এক বন্ধুর থেকে উপহার পাওয়া ৪০ দিনের এই কুকুর ছানাটিই, এখন তাঁকে চিকুর স্মৃতি কাটিয়ে উঠতে সাহায্য করছে মিমিকে।

বর্তমানে এখন এই চিকু জুনিয়রের দৌরাত্ম্য সামলাতে গিয়েই হিমশিম খাচ্ছেন মিমি। ঘরের ছোট ছোট জিনিস থেকে শুরু করে মিমির জিম ম্যাট, সবকিছুই এখন নিজের খাবারের তালিকায় ঢুকিয়ে নিয়েছে চিকু জুনিয়র। এমনকি বাদ দিচ্ছে না মিমির হাতও।

চিকু জুনিয়রের প্রথম ছবি শেয়ার করেই মিমি লেখেন, ‘এখন আমার হাতটাই ওর নতুন চিবানোর জিনিস হয়েছে’।

Related Articles

Back to top button